scorecardresearch

বড় খবর

রামকৃষ্ণকে রাখি পরালেন অন্নদা, ‘রানি রাসমণি’র সেটে প্রমিতা-সৌরভের কাণ্ড ভাইরাল

রাখি পরার পর সৌরভ সাহা বোন প্রমিতার মাথায় হাত রেখে আশীর্বাদও করলেন। দেখুন ভিডিও।

Promita Chakraborty, Sourav Saha, Rani Rashmoni, Rakhi, রাখীবন্ধন, প্রমিতা চক্রবর্তী, সৌরভ সাহা, রামকৃষ্ণ, bengali news today
সৌরভকে রাখি পরালেন প্রমিতা

‘করুণাময়ী রানি রাসমণি’ সিরিয়ালের সেটে পালিত হল রাখিবন্ধন উৎসব। রামকৃষ্ণকে রাখি পরালেন অন্নদা। আর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়। দর্শকরাও বেজায় মজেছেন। কারণ তারকাদের হাঁড়ির খবর রাখতে তাঁরাও চোখ রাখেন সোশ্যাল ময়দানে।

টেলিপর্দায় সম্পর্ক যাই হোক না কেন! বাস্তবে কিন্তু এক ধারাবাহিকে অভিনয়ের সুবাদে সৌরভ সাহা (Sourav Saha) এখন প্রমিতা চক্রবর্তীর (Promita Chakraborty) দাদা হয়ে উঠেছেন। আর রামকৃষ্ণদেবকে রাখি পরানোর সুযোগ! এ তো পরম পাওনা। তাই, রাখিপূর্ণিমার দিন দাদার হাতে রাখি বেঁধে দিলেন বোন প্রমিতা। ওদিকে পর্দার রামকৃষ্ণদেব থুড়ি সৌরভ সাহাও প্রাণ ভরে আশীর্বাদ করলেন রানিমার নাতবউ অন্নদা ওরফে প্রমিতাকে। আর সহকর্মী সৌরভের হাতে সেই রাখি বাঁধার মুহূর্তই ক্যামেরাবন্দী করে অভিনেত্রী শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেই ছবি দেখে অনুরাগীরাও লাইক-কমেন্টে শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছেন।

[আরও পড়ুন: ভাড়া বাড়ি থেকে উদ্ধার অভিনেত্রীর ঝুলন্ত দেহ, কাজ করেছেন সুপারহিট ছবিতে]

ভাইরাল ভিডিওতে দেখা গেল, প্রমিতা ধারাবাহিকের সাজেই রাখি বাঁধছেন রামকৃষ্ণদেব-রূপী সৌরভের হাতে। বোনকে খানিক সাহায্য করতে দেখা গেল সৌরভ সাহাকেও। রাখি পরার পরই প্রমিতাকে ধন্যবাদ জানিয়ে, তাঁর মাথায় হাত রেখে অভিনেতা আশীর্বাদও করলেন। বললেন- “জীবনের প্রত্যেকটা দিন অনেক আনন্দ কাটুক।”

প্রসঙ্গত, ধারাবাহিক থেকে রানিমা বিদায় নিয়েছেন একমাস হল। মথুরবাবুও এখন টেলিদর্শকদের অন্দরমহলে অতীত। কিন্তু স্বমহিমায় চলছে ‘করুণাময়ী রানি রাসমণি’। এখন মূল আকর্ষণ রামকৃষ্ণ আর সারদামণি। আর সেই ধারাবাহিকে অভিনয় করতে গিয়েই বোন প্রমিতাকে পেলেন দাদা সৌরভ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Promita chakraborty celebrates rakhi with ramkrishna sourav saha