scorecardresearch

বড় খবর

বৃদ্ধ প্রসেনজিতের মেয়ে দিতিপ্রিয়া, ‘আয় খুকু আয়’ বলবে মিষ্টি রসায়নের গল্প

একমাথা টাক, গালভর্তি পাকা দাঁড়, অভিনেতা-প্রযোজক জিতের কথা শুনেই লুক বদলালেন প্রসেনজিৎ!

বৃদ্ধ প্রসেনজিতের মেয়ে দিতিপ্রিয়া, ‘আয় খুকু আয়’ বলবে মিষ্টি রসায়নের গল্প
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দিতিপ্রিয়া রায়

মাথায় টাক। কাঁচাপাকা দাঁড়ি। বয়সের ছাপ চোখেমুখে। ভেঙেছে চেহারাও। বিধ্বস্ত-প্রায় অবস্থা। পরনে মলিন শার্ট আর লুঙ্গি! পুকুরপাড়ে বসে স্থির দৃষ্টিতে চেয়ে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। ঠোঁটের কোণে হালকা হাসিও আছে। এই ছবিতে তাঁকে দেখে চেনা দায়! আর অভিনেতা-প্রযোজক জিতের (Jeet) জন্যই নিজের লুক বদলে ফেলেছেন তিনি। ব্যাপারটা কী?

না, বাস্তবে এমনটা বুড়িয়ে যাননি অভিনেতা। পুরো ব্যাপারটাই তাঁর আগামী ছবি ‘আয় খুকু আয়’-এর জন্য। যে ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের ভূমিকায় অভিনয় করছেন ‘রানি রাসমণি’ থুড়ি দিতিপ্রিয়া রায়ও (Ditipriya Roy)। সেই সিনেমার লুকই সোমবার প্রকাশ্যে এল। যা কিনা এবার সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সিনেমার নাম থেকেই গল্পের আন্দাজ করা যায়। শহরতলীর এক সাধারণ পরিবারের বাবা ও মেয়ের মিষ্টি রসায়ণের গল্প বলবে ‘আয় খুকু আয়’। আর এই সিনেমার প্রযোজনার দায়িত্বে রয়েছেন অভিনেতা-প্রযোজক জিৎ মদনানি।

[আরও পড়ুন: সৌমিত্রকে শ্রদ্ধার্ঘ্য, প্রথম মৃত্যুবার্ষিকীতে মুক্তি পেল শেষ ছবি ‘এবার শল্যজিৎ’]

পরিচালকের আসনে শৌভিক কুণ্ডু। উল্লেখ্য, এই সিনেমার সুবাদেই প্রসেনজিতের সঙ্গে প্রথমবার স্ক্রিনস্পেস শেয়ার করবেন দিতিপ্রিয়া রায়। তাঁর লুকেও রয়েছে চমক। গ্ল্যমারাস কিংবা রানি মা লুক থেকে বেরিয়ে এসে অভিনেত্রীকে দেখা যাবে পুরোদস্তুর ছাপোষা সাধারণ ঘরের মেয়ের ভূমিকায়। দিতিপ্রিয়াকে দেখা গেল কলমকারি প্রিন্টের সালোয়ারে। সস্নেহে বাবাকে জড়িয়ে রেখেছেন তিনি।

প্রসঙ্গত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় ছাড়াও জিৎ প্রযোজিত ‘আয় খুকু আয়’ (Ay Khuku Ay) ছবিতে অভিনয় করবেন সৃজিত-পত্নী মিথিলা, রাহুল দেব বোস, সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ ও সত্যম ভট্টাচার্য। সোমবার অর্থাৎ আজ থেকেই শুরু হল সিনেমার শুট।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prosenjit chatterjee ditipriya roys upcoming film ay khuku ay look