বড় খবর

আফ্রিকার জঙ্গলে রহস্য উন্মোচনে ‘কাকাবাবু’ প্রসেনজিৎ, দেখুন রোমাঞ্চে ভরপুর ট্রেলার

বড়দিনের ‘বড় সারপ্রাইজ’! রইল ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ঝলক।

Kakababur Protyaborton's Trailer, Kakababur Protyaborton, Prosenjit Chatterjee, Srijit Mukherji, Tollywood, কাকাবাবুর প্রত্যাবর্তন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত, কাকাবাবুর প্রত্যাবর্তন-এর ট্রেলার, bengali news today
‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

Kakababur Protyaborton Trailer: আফ্রিকার দুর্ভেদ্য জঙ্গল, হিংস্র জন্তুর ভীড়ে কাকাবাবুর রহস্য উদঘাটনের আশায় সেই কবে থেকেই বুক বেঁধে রয়েছেন দর্শকরা। কবে পর্দায় ফের প্রসেনজিৎ-সৃজিত ম্যাজিক দেখা যাবে? কৌতূহলী ছিলেন তাঁরা। শেষমেশ ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyaborton) ঘটছে। কথা ছিল বড়দিনে প্রেক্ষাগৃহে কাকাবাবুর প্রত্যাবর্তন ঘটাবেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। কিন্তু রিলিজের ডেট পিছিয়েছে। আগামী বছর ৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। তবে রিলিজ না করলেও বড়দিনের আগের বিকেলে সিনেমার ট্রেলার প্রকাশ্যে এল।

আফ্রিকার জঙ্গল, জন্তু, রহস্য-রোমাঞ্চ, কাকাবাবু প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সঙ্গে সঙ্গী সন্তু ওরফে আরিয়ান ভৌমিক, একেবারে লার্জার দ্যান লাইফ গোছের ব্যাপার। এই ছবি বড়পর্দা ছাড়া মুক্তি পেলে যে দর্শকরা সত্যিই আক্ষেপ করতেন, ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। বড়দিন উপলক্ষে বাঙালি সিনেদর্শকরা সুদূর আফ্রিকা-মাসাইমারা থেকে রগরগে থ্রিলার ছবির এক টুকরো ঝলক উপহার পেলেন পরিচালক মুখুজ্জ্যেমশাইয়ের কাছ থেকে। তাতেই দর্শকদের মধ্যে প্রত্যাশা, উন্মাদনার পারদ চড়েছে।

[আরও পড়ুন: ‘৮৩’ মুক্তির আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে দীপিকা, দেখুন ভিডিও]

সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। কাকাবাবু এর আগে মিশর ও পাহাড়ে গিয়েছেন। তবে এই প্রথমবার জঙ্গলে যাচ্ছেন। বড়পর্দায় সেই রোমাঞ্চকর অভিজ্ঞতা পেতে এখন থেকেই যে দর্শকরা মুখিয়ে থাকবেন, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! ট্রেলারে প্রসেনজিৎ, আরিয়ান ছাড়াও ট্রেলারে দেখা গেল অনির্বাণ চক্রবর্তীকে (Anirban Chakraborty)।

সেই ‘মিশর রহস্য’, ‘ইয়েতি অভিযান’ পেরিয়ে এবার ফের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee) নিয়ে পর্দায় ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ ঘটাতে চলেছেন তিনি। কাকাবাবু সিরিজের আগের দুটো ছবির দর্শকমনে বেশ সাড়া ফেলে দিয়েছিল। কাজেই এবার তৃতীয় ফ্র্যাঞ্চাইজির ক্ষেত্রেও একইরকম আশাবাদী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আফ্রিকার জঙ্গলে রহস্য উদঘাটন করবেন কাকাবাবু ও তাঁর সঙ্গী সন্তুমিক। লকডাউনের ঠিক আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সন্তু ওরফে আরিয়ান ভৌমিক-সহ গোটা টিম নিয়ে আফ্রিকায় গিয়ে শুটিং সেরে এসেছেন। শুক্রবার ট্রেলার রিলিজের পর আগামী বছর ফেব্রুয়ারি মাসে পর্দায় সেই রহস্য উন্মোচনের অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prosenjit chatterjee starrer kakababur protyabortons trailer released

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com