বড় খবর

‘আমি ডেলিভারি পাইনি মা…’, নয়া বিজ্ঞাপনে বিতর্ক উস্কে নিজেকেই ট্রোল করলেন প্রসেনজিৎ, দেখুন

মোদী-মমতাকে টুইট করে সমালোচিত! এবার মোক্ষম জবাব দিলেন অভিনেতা। ‘বাহবা’ সৃজিতের

Prosenjit Chatterjee, Prosenjit Chatterjee's new ad, Srijit Mukherji, rosenjit Chatterjee's food delivery row, ফুড ডেলিভারি না পেয়ে ক্ষুব্ধ প্রসেনজিৎ, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, প্রসেনজিতের নয়া বিজ্ঞাপন, bengali news today, tollywood
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

নভেম্বর মাসের গোড়ার দিকের কথা। অনলাইন অ্যাপে খাবার অর্ডার করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কিন্তু সেই খাবার হাতে না পেলেও টাকা কেটে নেওয়া হয়েছিল অভিনেতার অ্যাকাউন্ট থেকে। যার জেরে ক্ষুব্ধ হয়ে মোদী-মমমতার দ্বারস্থ হয়েছিলেন প্রসেনজিৎ। কিন্তু এই তুচ্ছ বিষয়টির জন্য দেশের প্রধানমন্ত্রী কিংবা মুখ্যমন্ত্রীকে হস্তক্ষেপ করতে বলার বিষয়টি মোটেই ভাল নজরে নেননি নেটিজেনরা। অতঃপর অভিনেতাকে ট্রোল করতেও পিছপা হননি তাঁরা। পরে অবশ্য সাফাই গেয়েও লাভ হয়নি। আর এবার সেই ঘটনার একমাস বাদেই ফুড ডেলিভারি বিতর্ক উসকে নিজেই নিজেকে ট্রোল করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এক কেকের বিজ্ঞাপনে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে দেখা গিয়েছে প্রসেনজিৎকে। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল। সেখানে কিনা প্রসেনজিৎকে দেখা গেল নিজস্ব সংলাপ বাচন ভঙ্গীতে চেঁচিয়ে উঠতে- “আমি কেক পাইনি মা-আ-আ… এখনও ডেলিভারি হয়নি ..”। এরপরই সংবাদমাধ্যম, সোশ্যাল মিডিয়ায় সেই বিষয়টি নিয়ে তোলপাড়। নানা কোলাজের মধ্য দিয়ে সেটা দেখানো হয়েছে বিজ্ঞাপনে। ক্ষুধার্ত বুম্বার পাশে থাকতে অনেকেই আওয়াজ তুলেছেন। ঠিক যেমনটা ঘটেছিল গতমাসে। গভীর রাতে ফুড ডেলিভারি না পেয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন অভিনেতা। আর তাঁর পাশে দাঁড়াতে অনেকেই নেটদুনিয়ায় আওয়াজ তুলেছিলেন। বিজ্ঞাপনে অভিনেতার এমন রসবোধ দেখে হেসে খুন নেটজনতা।

[আরও পড়ুন: মাদককাণ্ডে ছেলে আরিয়ানের জামিনের পর প্রথমবার প্রকাশ্যে শাহরুখ, ভক্তরা বলছে ‘কিং ইজ ব্যাক’]

মুগ্ধ হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ও (Srijit Mukherji)। তিনিই ওই কেকের বিজ্ঞাপন টুইট করে বাহবা দিলেন প্রসেনজিৎকে। অভিনেতার স্পোর্টসম্যান স্পিরিটের প্রশংসায় পঞ্চমুখ মুখুজ্জ্যেমশাই। লিখলেন- বাহ! “কী দারুণ, হ্যাটস অফ!”

উল্লেখ্য, গতমাসে নজিরবিহীনভাবে ট্রোলের শিকার হয়েও কিন্তু মেজাজ হারাননি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে সেই বিতর্কের একমাস বাদে যে নিজের স্পোর্টসম্যান স্পিরিটে ট্রোলারদের মোক্ষম জবাব দিলেন অভিনেতা এই বিজ্ঞাপনের মাধ্যমে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prosenjit chatterjees new ad garners praises srijit mukherji tweeted

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com