scorecardresearch

বড় খবর

নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন ঋতু-বুম্বা! ফাঁস করলেন টলিপাড়ার হিট জুটি

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’! তোলপাড় অনুরাগীমহলে।

নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন ঋতু-বুম্বা! ফাঁস করলেন টলিপাড়ার হিট জুটি
প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা

‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’!– এও বিশ্বাসযোগ্য? দিন কয়েক আগেই অভিনেতা তাঁর প্রথম স্ত্রী দেবশ্রী রায়ের সঙ্গে বন্ধুত্ব ঠিক করে নেওয়ার কথা জানিয়েছিলেন। আর তার দিন কয়েক কাটতে না কাটতেই ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা ঘোষণা করে ফেললেন! সেই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটপাড়া।

অনুরাগীদের কৌতূহল একেবারে তুঙ্গে! সত্যিই কি বিয়ে করতে চলেছেন টলিউডের অন্যতম সেরা জুটি প্রসেনজিৎ-ঋতুপর্ণা (Prosenjit-Rituparna)? প্রশ্ন একটাই। নিজেরাই খোলসা করলেন সেকথা। গত ১৪ ফেব্রুয়ারি বিয়ের ইঙ্গিত দিয়েছিলেন টলিপাড়ার সুপারহিট জুটি। এবার পুরো পরিকল্পনাটাই বলে ফেললেন।

আগামী ২৫ নভেম্বর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতু-বুম্বা। তবে হ্যাঁ, রিয়েল লাইফে নয়, রিল লাইফে। রূপোলি পর্দায় ঘটবে পুরো ব্যাপারটা। সেই খবর ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দুজনেই শেয়ার করে জানালেন, “আমাদের বিয়ের দিন ঠিক হয়ে গিয়েছে। ২০২২ সালের ২৫ নভেম্বর সবথেকে বড় বিয়ের উৎসবে যোগ দিন।” এরপরই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে দুই তারকার সোশ্যাল মিডিয়াজুড়ে।

[আরও পড়ুন: ‘এত খারাপ অভিনয়, অ্যাক্টিং স্কুল চালান কীভাবে?’, শিব সেজে খোঁটা শুনলেন সম্রাট]

সোমবার বিয়ের গ্রাফিক্যাল কার্ড তথা টিজার প্রকাশ্যে এনেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। সেখানেই মজাদার ট্র্যাকে শেয়ার করলেন সমস্ত তথ্য। প্রসঙ্গত, একসময়ে একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তাঁরা দর্শকদের। মাঝে মন কষাকষি, অন্তত ইন্ডাস্ট্রির অন্দরের খবর তো তেমনটাই ছিল। দীর্ঘ কয়েক বছর দর্শকরা বঞ্চিত হয়েছিলেন বুম্বা-ঋতুপর্ণা জুটির অনস্ক্রিন রোম্যান্স থেকে। তবে শিবু-নন্দিতার হাত ধরে পর্দায় প্রত্যাবর্তন হয়েছে ‘প্রাক্তন’ দিয়ে। একাধিক সাক্ষাৎকারেই এরপর একে-অপরের সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ করলেও, তা অধরা! অতঃপর উৎসবের মরসুমে প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিয়ের খবরে চমকে যাওয়ার মতোই জোগাড় অনুরাগীদের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prosenjit weds rituparna teaser reveals the wedding date