scorecardresearch

বড় খবর

চোখ রাঙাচ্ছে মারণ ‘ওমিক্রন’, ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়েতে যেতে হলে মানতে হবে ৫৯টি শর্ত!

সলমন থাকছেন না কেন? উত্তর দিলেন বোন অর্পিতা।

Katrina Kaif, Vicky Kaushal, Katrina Kaif-Vicky Kaushal’s wedding, bollywood, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, ভিকি-ক্যাটরিনার বিয়ে, bengali news today, bollywood
ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ

ভিকি-ক্যাটরিনার বিয়ের (Vicky-Katrina Wedding) খবরে শোরগোল বি-টাউনে। বর-কনে মুখে কুলুপ আঁটলেও তাঁদের রাজকীয় প্রস্তুতি কিন্তু ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে। হাতে আর মাত্র কয়েকটা দিন। বলিউড ইন্ডাস্ট্রির দুই তারকার বিয়ের জন্য সেজে উঠছে রাজস্থানের বিলাসবহুল হোটেল। এদিকে চোখ রাঙাচ্ছে ওমিক্রন ভাইরাস।

ওয়েডিং ডেস্টিনেশন- সাওয়াই মাধোপুর জেলার চৌথ কা বারওয়ারা। এখানেই আগামী ৯ ডিসেম্বর বসবে ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ের আসর। সঙ্গীত অনুষ্ঠান ডিসেম্বরের ৭ তারিখে। তারপরের দিন, অথার্খ ৮ তারিখ বসবে জমজমাট মেহেন্দি আসর। ক্যাটরিনার জন্য অর্ডার করা হয়েছে লক্ষাধিক টাকার মূল্যের মেহেন্দি। এখনও পর্যন্ত অতিথি তালিকায় বলিউড তারকাদের যাঁদের নাম শোনা যাচ্ছে, তাঁরা হলেন- রোহিত শেট্টি, করন জোহর, বরুণ ধাওয়ান এবং স্ত্রী নতাশা দালাল। কিন্তু ভিকি-ক্যাটরিনার এই রাজকীয় বিয়েতে উপস্থিত থাকতে হলে অতিথিদের মানতে হবে, ৫৯টি শর্ত। কী কী? জেনে নিন একনজরে।

সূত্রের খবর, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের সই করতে হবে NDA ফর্মে। সেই ফর্ম পুরোটা ফিল-আপ করে পাঠালে বারকোড দেওয়া হবে ওই ব্যক্তিকে। আর সেই ফর্মেই রয়েছে ৫৯টি শর্তের উল্লেখ। যেমন- ১) মোবাইল নিষিদ্ধ। ২) কোনও ছবি বা ভিডিও তোলা যাবে না। ৩) বিয়েতে কে কে উপস্থিত সেগুলো প্রকাশ করা যাবে না। ৪) সোশ্যাল মিডিয়ায় লোকেশন শেয়ার করা যাবে না। ৫) বিয়েতে উপস্থিত অতিথি ছাড়া বাইরের কারও সঙ্গে যোগাযোগ করা যাবে না। ৬) ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া কোনও ছবি পোস্ট করা যাবে না সোশ্যাল মিডিয়ায়। ওমিক্রন ভাইরাসের জন্য নাকি ইতিমধ্যেই অতিথি তালিকাতেও কাটছাঁট শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ভিকি-ক্যাটরিনার বিয়েতে নিষিদ্ধ মোবাইল! তোলা যাবে না ছবি, ‘রুষ্ট’ গজরাজ রাও]

কিন্তু ভিকি-ক্যাটরিনার বিয়েতে সলমন খানের (Salman Khan) উপস্থিতি নিয়ে বেজায় জলঘোলা শুরু হয়েছে। দিন কয়েক আগেই, ভাইজানের সঙ্গে টাইগার থ্রির শুট করেছেন ক্যাট সুন্দরী। বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্ব রয়েছে। বলা ভাল, পেশাদারিত্ব বজায় রেখে কাজ করেছেন উভয় পক্ষই। তবে সিনেমার কিছু অংশের শুট এখনও বাকি। সেটা বিয়ের পরই সারবেন ক্যাটরিনা। এমতাবস্থায়, প্রাক্তন হিসেবে ক্যাটরিনার বিয়েতে কি থাকছেন সলমন? উত্তর দিলেন বোন অর্পিতা (Arpita Khan)।

অর্পিতা জানিয়েছেন, তিনি কিংবা আলভিরা খানের কেউই ভিকি-ক্যাটের বিয়ের আমন্ত্রণপত্র পাননি এখনও পর্যন্ত। অন্যদিকে, অভিনেতা ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, “ভাইজান ক্যাটরিনাকে বেজায় চোখে চোখে রাখেন। দুজনের বন্ধুত্ব এখনও ভাল। অতঃপর বিয়েতে অভিনেত্রীর জন্য শুভেচ্ছা জানানো ছাড়া আর কী-ই বা করতে পারেন সলমন!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky katrina wedding guests to sign nda sop salman is not invited