বড় খবর

রেজিস্ট্রি করে বিয়ের অনুষ্ঠানের অর্থ দান পূজা বন্দ্যোপাধ্যায়ের

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা-র দেখা হয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লাগায়ি সাজনা’ ধারাবাহিকের সেটে, তারপরেই প্রেম। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ না খুললেও ২০১৭ সালে বাগদান সম্পন্ন হয় তাঁদের।

Puja Banerjee and Kunal Verma
পূজা বন্দ্য়োপাধ্যায় ও কুণাল বর্মা। ফোটো- ইনস্টাগ্রাম

বাঙালি অভিনেত্রী ও টেলিভিশন তারকা পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে হওয়ার কথা ছিল ১৫ এপ্রিল। কিন্তু করোনার জেরে সমস্তা ভেস্তে গেল। টেলিভিশনের আরও এক জনপ্রিয় মুখ কুণাল বর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছিলেন তিনি। তবে বর্তমান পরিস্থিতিতে সামাজিক অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নেন তাঁরা। তবে সম্প্রতি, পূজা ঘোষণা করেছেন রেজিস্ট্রি করেই আইনত বিয়েটা সেরে ফেলেছেন তারা। অফিসিয়ালি পূজা-কুণাল এখন স্বামী-স্ত্রী। অভিনেত্রী আরও বলেছেন, দুর্যোগ কেটে গেলে পরিবারের সঙ্গে উদযাপন করবেন তাঁরা।

পূজা এবং নিজের একটি ছবি শেয়ার করে কুণাল বর্মা লেখেন, ”গতবছর দুর্গাপুজোর সিঁদুর খেলার ছবি। আজ আমাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল কিন্তু এই কঠিন পরিস্থিতিতে সমস্তটা বাতিল হয়েছে, যদিও একমাস আগে আমাদের রেজিস্ট্রি হয়ে গিয়েছে। সুতরাং, অফিসিয়ালি আমরা বিবাহিত। বাবা-মায়ের আর্শীবাদ ও পরিবারের প্রিয়জনদের শুভচ্ছা নিয়েই নতুন জীবন শুরু করছি।”

আরও পড়ুন, ‘আবার হাসবে বাংলা’, বিশ্বাসে ভর করে রাজের সঙ্গে একজোট টলিউড

পূজা বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন, যে অর্থ তাঁরা বিয়ের অনুষ্ঠানের জন্য খরচ করতেন সেটা দান করেছেন। তিনি লেখেন, ”আমাদের পরিবার খুশি। কিন্তু চারপাশের অবস্থা দেখে আমরা শিহরিত। মানুষ জীবনের সঙ্গে লড়ছে, প্রিয়জনদের হারাচ্ছে। সবাইকে সুস্থ রাখার উদ্দেশ্যে আমাদের ছোট প্রয়াস, যে অর্থ আমরা বিয়ের অনুষ্ঠানে খচর করতাম সেই মূল্য দান করছি। এটা উদযাপন করার সময় নয়, কিন্তু পরবর্তীতে পৃথিবী সুস্থ হলে ভালবাসার মানুষগুলোর সঙ্গে আনন্দ করব। পূজা বন্দ্যোপাধ্যায় আরও জানিয়েছেন, যে অর্থ তাঁরা বিয়ের অনুষ্ঠানের জন্য খরচ করতেন সেটা দান করেছেন। তিনি লেখেন, আমাদের পরিবার খুশি। কিন্তু চারপাশের অবস্থা দেখে আমরা শিহরিত। মানুষ জীবনের সঙ্গে লড়ছে, প্রিয়জনদের হারাচ্ছে। সবাইকে সুস্থ রাখার উদ্দেশ্যে আমাদের ছোট প্রয়াস, যে অর্থ আমরা বিয়ের অনুষ্ঠানে খচর করতাম সেই মূল্য দান করছি। এটা উদযাপন করার সময় নয়, কিন্তু পরবর্তীতে পৃথিবী সুস্থ হলে ভালবাসার মানুষগুলোর সঙ্গে আনন্দ করব।”

 

View this post on Instagram

 

This is a pic from last year durga puja sindoor khela. TODAY WAS SUPPOSED TO BE OUR WEDDING BUT THE SITUATION IS SUCH THAT WE HAVE CANCELLED ALL OUR CEREMONIES ALTHOUGH WE HAD REGISTERED OUR MARRIAGE BEFORE A MONTH SO WE ARE OFFICIALLY MARRIED AND TOGETHER FOREVER NOW. WITH THE BLESSING OF OUR PARENTS AND GRANDPARENTS WE STARTING OUR NEW LIFE NEED ALL OF UR BEST WISHES. OUR FAMILY IS HAPPY AND SO ARE WE BUT GIVEN CIRCUMSTANCES OUR HEART GOES OUT TO ALL THE PEOPLE WHO ARE FIGHTING FOR THEIR LIVES RIGHT NOW AND TO ALL THE FAMILIES WHO LOST THEIR LOVED ONES . OUR PRAYERS WITH ALL OF YOU AND A SMALL CONTRIBUTION FROM OUR SIDE AS THE MONEY WE WERE TO SPEND FOR OUR MARRIAGE FUNCTION WE ARE DONATING TO PEOPLE WHO ARE IN NEED NOW ???? THIS IS NO TIME TO CELEBRATE BUT WE WILL CELEBRATE WITH OUR LOVED ONES ONCE THE WORLD BECOMES A HAPPY PLACE AGAIN.???? JAI MATA DI

A post shared by Puja Banerjee (@banerjeepuja) on

আরও পড়ুন, লকডাউন নাকি ছুটি, বাস্তবের আয়না অম্বরীশের ‘গলদা চিংড়ি’

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মা-র দেখা হয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লাগায়ি সাজনা’ ধারাবাহিকের সেটে, তারপরেই প্রেম। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে মুখ না খুললেও ২০১৭ সালে বাগদান সম্পন্ন হয় তাঁদের।

আগে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে পূজা বলেছিলেন, ”অবশ্যই স্বীকার করতে হবে কুণাল বর্মা আমার জীবনের সবথেকে সার্পোটিভ মানুষ। ও না থাকলে, মনে হয় না এতকিছু করতে পারতাম না। মাঝে মাঝে মনে হয় প্রত্যেকটা মেয়ের এমন একজন মানুষের প্রয়োজন। কুণাল কখনও আমায় পাল্টা প্রশ্ন করেনি, অন্ধের মতো আমার কেরিয়ারে সার্পোট করে গিয়েছে। ওকে জীবনে পেয়ে সত্যিই খুশি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Puja banerjee and kunal verma opt for registered marriage donate wedding budget to charity

Next Story
লকডাউনে তৈরি ছোট ছবি ‘জাঙ্গিয়া রহস্য’! যৌনকর্মীদের জন্য অর্থসংগ্রহের উদ্যোগLockdown made comedy short film Jangiya Rahasya to raise fund for red light area workers
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com