বড় খবর

ছেলেকে কোলে নিয়েই ফের বিয়ে করলেন অভিনেত্রী পূজা, গায়ে হলুদ-বাসর হল বাঙালিমতে

দেখুন ছবি।

Puja Banerjee Kunal Verma ties knot again, Puja Banerjee Kunal Verma wedding, পূজা বন্দ্যোপাধ্যায়, কুণাল ভার্মা, বিয়ে করলেন পূজা, কুণাল ভার্মা, খেলে কৃশিবকে নিয়েই বিয়ে করলেন পূজা, bengali news today
পূজা বন্দ্যোপাধ্যায়ের বিয়ে

অভিনয় কেরিয়ারের শুরুয়াৎ মুম্বইতে করলেও, পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee) কিন্তু মনে-প্রাণে বাঙালি। আর সেই প্রেক্ষিতেই বিয়েতে শাঁখা-পলা, লোহা বাঁধানোও পরতে ভুললেন না অভিনেত্রী। এক বছরের ছেলে কৃশিবকে কোলে নিয়েই ফের বিয়ে করলেন পূজা। না পাত্র পাল্টাননি। বরং স্বামী কুণাল ভার্মার (Kunal Verma) সঙ্গেই আবার নতুন করে বিয়ে করলেন। পুরোটা বাঙালি মতে। ওই একরত্তিও সাক্ষী থাকল মা-বাবার বিয়ের।

আসলে গত বছর যে তারিখে পূজা-কুণালের বিয়ে ঠিক হয়েছিল, সেই সময়ে অতিমারীর তাণ্ডবে জনসাধারণের জীবন বিপর্যস্ত। তাই বিলাসবহুলভাবে বিয়ে না করে একেবারে ঘরোয়া সাদামাটাভাবেই বিয়েটা সেরেছিলেন। শুধু তাই নয়! এমনকী পূজা-কুণালের বিয়ের জন্য যে খরচটা তুলে রাখা ছিল, তাঁর গোটাটাই তারকাদম্পতি দান করে দিয়েছিলেন দেশের করোনা রোগীদের চিকিৎসায়। তবে বছর ঘুরতেই পরিস্থিতি খানিক হালকা হয়েছে। জনজীবন স্বাভাবিক হয়েছে। সেইসঙ্গে তারকাদম্পতির জীবনেও এসেছে সন্তান। কিন্তু হাজার হোক ছাদনাতলার স্বপ্নটা তো আর পূরণ হয়নি সেইবার।

[আরও পড়ুন: শ্মশান থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় নিহত সুশান্তের ৬ আত্মীয়]

এবার এক বছর পর কুণাল ভার্মার সঙ্গেই আবার বিয়ে করলেন পূজা বন্দ্যোপাধ্যায়। অধিবাস থেকে গায়ে হলুদ সবটাই হল বাঙালি মতে। অভিনেত্রী খোদ নিজের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছেন বিয়ের ছবি। ইন্ডাস্ট্রির সহকর্মী-বন্ধুরাও শুভেচ্ছার বন্যা বইয়ে দিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Puja banerjee kunal verma ties knot again

Next Story
প্রেসিডেন্সিতে ছাত্র আন্দোলন, ফের নতি স্বীকার কর্তৃপক্ষেরpreci
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com