বড় খবর

শ্মশান থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনায় নিহত সুশান্তের ৬ আত্মীয়

নিহতদের তালিকায় রয়েছেন প্রয়াত অভিনেতার জামাইবাবুও।

Sushant Singh Rajput, Sushant Singh Rajput's family members died, car accident in patna, bollywood, bengali news today, সুশান্ত সিং রাজপুত, সুশান্তের আত্মীয়ের মৃত্যু
সুশান্ত সিং রাজপুত

ফিরছিলেন শ্মশান থেকে। কিন্তু বাড়ি থেকে বেরনোর আগে কে জানত সেই ফেরা আর হয়ে উঠবে না। ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ছয় নিকট আত্মীয়ের। নিহতদের তালিকায় রয়েছেন সুশান্তের জামাইবাবুও।

সোমবার পাটনায় ঘটেছে এই পথ দুর্ঘটনা। প্রয়াত অভিনেতার আত্মীয়রা গিয়েছিলেন সেখানে। সুশান্ত সিং রাজপুতের জামাইবাবু ওপি সিংয়ের বোন গীতাদেবীর মৃত্যুর খবর পাটনার উদ্দেশে রওনা দেন ওই ছয় জন। শ্মশানে সৎকার করে যখন বাড়ি ফিরছিলেন, তখনই বিহারের লখিসরাই জেলায় ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা।

[আরও পড়ুন: ‘একদম আমার খিল্লি ওড়াবে না’, ধর্মেন্দ্র স্টাইলে রণবীর সিংকে হুমকি সলমনের, দেখুন ভিডিও]

সূত্রের খবর, ৩৩৩ নং জাতীয় সড়ক ধরে ভোররাতে ফিরছিলেন। সেখানেই এক ট্রাকের সঙ্গে ভয়ঙ্কর সংঘর্ষ হয় সুশান্তের আত্মীয়েরা যে গাড়িতে ছিলেন, সেই গাড়ির। অন্তত ১০ ছিলেন গাড়ির ভিতর। ঘটনাস্থলেই প্রাণ হারান গাড়ির চালক-সহ পরিবারের ছয় জন। বাকি চার জন অত্যন্ত আশঙ্কাজনক অবস্থায় ভর্তি হাসপাতালে। সংবাদমাধ্যমের কাছে জানান লখিসরাইয়ের পুলিশ সুপারিন্টেন্ডেন্ট সুশীল কুমার।

সুশান্তের ছয় আত্মীয়ের মৃতদেহ স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। তবে এই ঘটনায় ট্রাক চালক ও তার সহকারী এখনও পলাতক। তদন্তে নেমেছে পুলিশ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajputs six family member died in car accident

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com