scorecardresearch

বড় খবর

কী এমন হলো যে টাইগার শ্রফের সঙ্গে কাজ হাতছাড়া হলো পূজারিণীর?

চিকিৎসক তাঁকে ১৫ থেকে ২০ দিন বিশ্রাম নিতে বলেছেন। আগামী ২৫ তারিখ রাজর্ষি দে’র সঙ্গে নতুন ছবির শুটিং শুরু হওয়ার কথা। তার আগে সুস্থ হয়ে ওঠার আপ্রান চেষ্টায় আছেন পূজারিণী।

pujarini ghosh
টাইগার শ্রফের সঙ্গে শুট করছেন না পূজারিণী। ফোটো- ইনস্টাগ্রাম
একে অসুস্থ, তার ওপরে একের পর এক কাজ পন্ড হয়ে যাচ্ছে অভিনেত্রীর। স্বভাবতই মন খারাপ। বাড়িতে সারাইয়ের কাজ চলছে, আর সেই সারাইয়ের লোহার রডই পায়ে ঢুকে গিয়ে এখন শয্যাশায়ী অভিনেত্রী পূজারিণী ঘোষ। সবচেয়ে বড়ো আফসোসের বিষয়, দুর্ঘটনার জন্য বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে কাজ হাতছাড়া হয়ে গেল তাঁর।

 

 

ঘটনার পরদিনই একটি বিজ্ঞাপনের শুটিংয়ে মুম্বই উড়ে যাওয়ার কথা ছিল পূজারিণীর। এই বিজ্ঞাপনেই কাজ করছেন টাইগার শ্রফ। এখন এমন কাণ্ড বাঁধিয়েছেন অভিনেত্রী, যে সব কাজ পন্ড। পূজারিণী বললেন, “খারাপ লাগছে, অনেকগুলো কাজ আছে সামনে। আর পায়ে পাঁচটা সেলাই। কাজ শুরুর আগে ঠিক হয়ে উঠতেই হবে। টাইগারের সঙ্গে কাজটা করতে পারলাম না কারণ ডেট পিছনো গেল না।”

আরও পড়ুন: টালিগঞ্জেও #MeToo! পরিচালক পাভেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

চিকিৎসক তাঁকে ১৫ থেকে ২০ দিন বিশ্রাম নিতে বলেছেন। আগামী ২৫ তারিখ রাজর্ষি দে’র সঙ্গে নতুন ছবির শুটিং শুরু হওয়ার কথা। তার আগে সুস্থ হয়ে ওঠার আপ্রান চেষ্টায় আছেন পূজারিণী। তবে আরও কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর। ‘রডোডেনড্রন’, অভয় দেওলের সঙ্গে হিন্দি ছবি ‘জে এল ফিফটি’ এবং ওয়েব সিরিজ ‘ফোর প্লে’ আপাতত রিলিজের দিন গুনছে। আর অভিনেত্রী দিন গুনছেন সুস্থ হয়ে কাজে ফেরার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Pujarini ghosh is injured cancel shoot with tiger shroff