scorecardresearch

বড় খবর

ক্যাটরিনার বিপরীতে ‘হিরো’ হওয়ার জন্য হৃত্বিকের মতো ফিট হতে চাইছেন মাধবন

নিজেই ফাঁস করলেন অভিনেতা।

Hrithik Roshan, Vikram Vedha, Hrithik Roshan birthday, R Madhavan, হৃতিকের জন্মদিন, হৃতিক রোশন, মাধবন, বিক্রম বেধা, bengali news today
হৃতিক রোশন, মাধবন

হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রশংসায় পঞ্চমুখ আর মাধবন (R Madhavan)। সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী সুপারস্টার জানিয়েছেন যে, তিনি সবধরনের সিনেমায় অভিনয় করতে চান। ঠিক হৃতিক রোশন যেমন ভার্সেটাইল অভিনেতা, তেমনই। এমনকী, ‘সুপার ৩০’ অভিনেতার মতো শারীরিকভাবে ফিট-ও হতে চাইছেন মাধবন, যাতে কিনা বলিউড-সুন্দরী ক্যাটরিনা কাইফের বিপরীতে হিরোর চরিত্রে অভিনয় করতে পারেন।

‘বিক্রম বেদা’ ছবিতে হৃতিক রোশনের লুক প্রকাশ্যে আসার পরই মাধবন তাঁর প্রশংসায় পঞ্চমুখ। অভিনেতা জানান, আমি বরাবরই হৃতিকের প্রশংসা করি। আমরা প্রায় একই সময়ে ফিল্মি কেরিয়ারের শিকে ছিঁড়েছিলাম। আর ওঁকে দেখতে এখনও গ্রীক গডের মতোই। অ্যাকশন দৃশ্যেও চমৎকার। কিন্তু শুধু চাইলেই তো আমি আর এরকম সব ছবিতে অভিনয় করতে পারি না। ক্যাটরিনার বিপরীতে অভিনয় করতে হলে আমাকে হৃতিকের মতো ফিট হতে হবে।

[আরও পড়ুন: ‘গুরুজি চলে গেলেন’, বিরজু মহারাজের প্রয়াণে শোকস্তব্ধ বলিউডের দুই ‘ছাত্রী’ হেমা-মাধুরী]

পাশাপাশি মাধবন এও জানান যে, তিনি তাঁর আসল জায়গায় জোর দেন। ছবির স্ক্রিপ্ট, গল্প এবং তাঁর চরিত্র কতটা গুরুত্বপূর্ণ, সেটাই তাঁর কাছে গুরুত্বপূর্ণ। প্রসঙ্গত, ১০ জানুয়ারি নিজের জন্মদিনে ‘বিক্রম বেদা’র লুক প্রকাশ্যে এনেছিলেন হৃতিক। তামিল ছবি ‘বিক্রম-বেধা’র হিন্দি রিমেক এটা। আসল ছবিতে বিক্রমের চরিত্রে অভিনয় করেছিলেন মাধবন। তবে হিন্দি রিমেকে এই ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। আর হৃতিক অভিনয় করেছেন ‘বেদা’র চরিত্রে, তামিল ছবিতে যে ভূমিকায় দেখা গিয়েছিল বিজয় সেতুপতিকে।

হৃতিকের সেই লুক দেখেই মাধবন বলেছিলেন, “আরে এই তো বেদা। আমি এই সিনেমা দেখার জন্য মুখিয়ে রয়েছি। দারুণ ভাই হৃতিক রোশন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: R madhavan wants to fit like hrithik roshan to star opposite katrina kaif