রাজি ট্যুইটার রিভিউঃ আলিয়া ভাটের মারকাটারি অভিনয় প্রসঙ্গে পঞ্চমুখ সেলেব থেকে আমজনতা সকলেই

মেঘনা গুলজার পরিচালিত ছবি রাজি মুক্তি পাবার প্রায় সঙ্গেসঙ্গেই প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটার রিঅ্যাকশন বলছে পরিচালক হিসেবে মেঘনা গুলজারকে আরও একবার বলিউডে জায়গা করে দিল রাজি ছবিটি।

By: Kolkata  Published: May 11, 2018, 10:47:56 AM

মুক্তি পেল মেঘনা গুলজার পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি রাজি। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে দেখা গেছে আলিয়া ভাটকে। ছবির গল্পের ওঠা-নামা এবং টানাটান উত্তেজনা নিয়ে প্রশংসার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি আলিয়া ভাটের অভিনয়কেও সেলাম জানিয়েছে বি-মহলও।

ছবির ট্রেলার দেখে আন্দাজ করাই গেছিল পরিচালক হিসেবে মেঘনা গুলজারের টুপিতে আরও একটি নতুন পালক হবে রাজি ছবিটি।পরিচালক একটি সাক্ষাতকারে ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছিলেন এছবির তিনটি মূল উপাদান হল প্রেম, বিশ্বাসঘাতকতা এবং দেশপ্রেম।

আরও পড়ুন : বায়োস্কোপওয়ালা ট্রেলার: কাবুলিওয়ালার চরিত্রে ড্যানি

রাজি দেখবার পর রাজকুমার হিরানি, তাপসী পান্নু সমেত অনেক সেলেবই আলিয়ার অভিনয় নিয়ে প্রশংসায় পঞ্চমুখ। ছবির দেশাত্ববোধক গানগুলিও বেশ সাড়া জাগিয়েছে ইতিমধ্যেই। অভিনেত্রী হিনা খান রাজি ছবির দিলবরো গানটি গেয়ে পোষ্ট করেছেন ট্যুইটারে ।

১৯৭১ এর ভারত পাক যুদ্ধ ঘিরে তৈরি রাজি। ঐতিহাসিক পেক্ষাপটকে তুলে ধরতে ছবির শ্যুটিং হয়েছে কাশ্মীরে। বাবার (রজিত কাপুর) কথায় আলিয়া ভাট অর্থাৎ পর্দার সেহমত ভারত থেকে পাকিস্থানে যায় একজন গুপ্তচর হয়ে। সেখানে আলিয়ার বিয়ে হয় একজন পাকিস্তানি অফিসারের (ভিকি কুশল) সঙ্গে। স্ত্রী হিসাবে, কুশলের সঙ্গে আলিয়ার রসায়ন নিঃসন্দেহে নজর কাড়বে। পাকিস্থানি অফিসারের চোখের দিকে আলিয়ার চাহনি, তাদের প্রেমের রসায়নটিকে রীতিমত বিশ্বাসযোগ্য করে তুলেছে বলাই বাহুল্য।
আরও পড়ুন : মুক্তি পেল সৃজিতের পরের ছবি উমার নতুন গান, আলস্য!

কাশ্মীরী গুপ্তচর হিসাবে ও আলিয়ার অভিনয় বেশ দৃঢ়, সুপ্রতিষ্ঠিত এবং যথেষ্ট বিশ্বাসযোগ্য। প্রতিকূল পরিস্থিতিতেও তথ্য সংগ্রহ করতে পিছুপা হয়না সেহমত। গল্পটি তৈরি হয়েছে তাঁর বীরত্ব এবং সম্মানের ওপর ভর করে ।

#OneWordReview#Raazi: TERRIFIC.
Rating: ⭐️⭐️⭐️⭐️
A meritorious story that deserves to be told… Brilliantly narrated by Meghna Gulzar… @aliaa08, you’re a powerhouse of talent… #Raazi unlocks your true potential as an actor… Take a bow, Team #Raazi. pic.twitter.com/8oXqOCFKnz

— taran adarsh (@taran_adarsh) May 10, 2018

old

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Raazi movie best acting alia bhat meghna gulzar director twitter reaction

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং