বড় খবর

ওয়েব সিরিজে রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’

শুরু হল এই পিরিয়ড ড্রামার কাজ। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অম্বরীশ ভট্টাচার্য, সাহেব ভট্টাচার্য, তৃণা সাহা।

গোয়েন্দাদের ভিড়ে এবারে আসরে নামছেন রবীন্দ্রনাথ ঠাকুর। ঘাবড়ে গেলেন তো! ওয়েব সিরিজে তৈরি হচ্ছে রবীন্দ্রনাথের ‘ডিটেকটিভ’। লকডাউনের আগে দুদিন শুটিং হয়েছিল এই সিরিজের। পরবর্তীতে বন্ধ হয়ে যায়। আবার শুরু হল এই পিরিয়ড ড্রামার কাজ। পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় এই সিরিজে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, ইশা সাহা, অম্বরীশ ভট্টাচার্য, সাহেব ভট্টাচার্য, তৃণা সাহা।

রবীন্দ্রনাথের ছোটগল্প ডিটেকটিভ অবলম্বনে তৈরি হচ্ছে এই সিরিজ। রবি ঠাকুরের গোয়েন্দা গল্প দর্শকের উত্তেজনার পারদ যে চড়বেই তা বলা বাহুল্য। ২৫ জুন থেকে ফের শুরু হয়েছে বাংলা সিরিজের শুটিং।

সিরিজের একটি দৃশ্যে অনির্বাণ ও অম্বরীশ।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত, ৬ জুলাই ডাক পড়ল সঞ্জয় লীলা বনশালীর

এর আগে হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ব্যোমকেশ-এ মুখ্য চরিত্রে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। তবে রবি ঠাকুরের সৃষ্ট চরিত্র মহিমচন্দ্রের গোয়েন্দা হওয়ার বিষয়টা সখের। সাধ্য কতটা আছে তা অবশ্য সিরিজের উপর নির্ভর করছে। দুটি এপিসোডে দেখানো হবে এই সিরিজ।

লকডাউনের মধ্যেই হইচইয়ে প্রায় তিনটি সিরিজ মুক্তি পেয়েছে। এদের মধ্যে একটিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অঙ্কুশ। সম্প্রতি রিলিজ হয়েছে তানসেনের তানপুরা। এখনও পর্যন্ত দর্শকের কাছে এর প্রতিক্রিয়া বেশ ভাল। যত তাড়াতাড়ি সম্ভব ডিটেকটিভ-এর কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় এই পিরিয়ড ড্রামা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rabindranath tagores story detective is on hoichoi as web series

Next Story
শৈশবের রাতগুলোয় সরোজের জুটত শুধু পেঁয়াজি-পাউরুটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com