scorecardresearch

বড় খবর

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত, ৬ জুলাই ডাক পড়ল সঞ্জয় লীলা বনশালীর

এই মামলার পেশাগত শত্রুতার দিকটি মোটেই লঘু আকারে নিচ্ছে না মুম্বই পুলিশ, কেন হতাশা গ্রাস করেছিল অভিনেতাকে তার সমস্ত রকম তদন্ত করবেন তারা।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্ত, ৬ জুলাই ডাক পড়ল সঞ্জয় লীলা বনশালীর

আগামী সোমবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে পরিচালক সঞ্জয় লীলা বনশালীর বয়ান রেকর্ড করবে মুম্বই পুলিশ। শুক্রবার পুলিশের তরফে জাননো হয়েছে, সুশান্তের মৃত্যুতে পরিচালকের পরোক্ষ কোনও কাজ দায়ী কিনা তাও খতিয়ে দেখবেন তারা।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এই ঘটনায় বান্দ্রা পুলিশ সমন পাঠিয়েছেন পরিচালককে এবং সোমবার অর্থাৎ ৬ জুলাই জিজ্ঞাসাবাদ করা হলে সঞ্জয় লীলা বনশালীকে। পুলিশ আধিকারিক জানান, এদিন তাঁর বয়ানও রেকর্ড করা হবে। তিনি বলেন, এই মামলার পেশাগত শত্রুতার দিকটি মোটেই লঘু আকারে নিচ্ছে না মুম্বই পুলিশ, কেন হতাশা গ্রাস করেছিল অভিনেতাকে তার সমস্ত রকম তদন্ত করা হবে।

সুশান্তের সঙ্গে ছবি করার কথা ছিল সঞ্জয় লীলা বনশলীর, কিন্তু ডেটের সমস্যা থাকায় তা আর হয়ে ওঠেনি। কারণ এক বড় প্রোযজনা সংস্থার সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছিলেন সুশান্ত। আধিকারিক বলেন, পুলিশ এখনও বোঝার চেষ্টা করছে কেন বলিউডের উদীয়মান তারকা নিজেকে শেষ করে দিল।

আরও পড়ুন, নেপোটিজম মেনেই তৈরি হয়েছে সড়ক-২, প্রকাশিত তথ্য ঘিরে চাঞ্চল্য

এখনও পর্যন্ত ২৯ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ। সুশান্তের পরিবারের সদস্য সহ অভিনেতা ঘনিষ্ঠ বন্ধু রিয়া চক্রবর্তী, কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা, যশ রাজ ফিল্মসের কাস্টির ডিরেক্টর শানু শর্মা এবং অভিনেতা সঞ্জনা সংঘী রয়েছে তালিকায়। সঞ্জনা, সুশান্তের শেষ ছবি দিল বেচারা-র সহ অভিনেতা।

টেলিভিশন দিয়ে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত তারপরে আর থেমে থাকতে হয়নি। শুদ্ধ দেশি রোমান্স, রাবতা, ছিছোরে, কেদারনাথ, সোন চিড়িয়া একের পর এক ছবি করেছেন অভিনেতা। তবে ধোনি: দ্য আনটোল্ড স্টোরি তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দিয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput case cops to record sanjay leela bhansalis statement on july 6