বড় খবর

Race 3 Box Office Collection Prediction: ওপেনিংয়েই ত্রিশ কোটি ছুঁয়ে ফেলতে পারেন সলমন

Salman Khan Race 3 Box Office Collection Prediction: সলমন খান, অনিল কাপুর, জ্যাকলিন, ববি দেওল অভিনীত এই ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। মুক্তির তিন দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে পা রাখবে বলে আশা সিনেপ্রেমীদের।

Salman Khan Race 3 Box Office Collection Prediction: মুক্তির আগেই ত্রিশ কোটি হলো পাখির চোখ

Race 3 Box Office Collection Prediction: সলমন খান এখন বক্স অফিসের কিং। তাঁর প্রত্যেকটা ছবির ব্যবসা ১০০ কোটি পেরোলেও এখন আর তা দর্শককে অবাক করে না। ‘রেস থ্রি’র ক্ষেত্রেও যে তার অন্যথা হবে না, ইতিমধ্যেই সেই ইঙ্গিত পাওয়া গেছে। ছবির মুক্তির আগেই ছবির রেকর্ড সংখ্যক অগ্রিম বুকিং সেই আভাসই দিচ্ছে। ‘রেস’ ছবির সিরিজে দ্বিতীয় সিক্যুয়েল এই ‘রেস থ্রি’। মনে করা হচ্ছে বলিউডের সুলতানের এই ছবি প্রথম দিনেই তিরিশ কোটির ব্যবসা করে ফেলবে।

ট্রেড বিশেষজ্ঞ গিরিশ জোহর মনে করছেন সলমন জ্বর যেভাবে তাঁর ভক্তদের মধ্যে দেখা যাচ্ছে তাতে এই অ্যাকশন-থ্রিলার কিছুদিনের মধ্যেই রেকর্ড করবে বক্স অফিসে। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে গিরিশ জোহর বলেন, “ঈদ এখনও আসেনি, তাতেই সলমন ফ্যানেদের যা উত্তেজনা, তাই দেখে মনে হচ্ছে প্রথম দিনেই প্রায় তিরিশ কোটি টাকার ব্যবসা করবে রেস থ্রি।” সারা দেশে প্রায় ৩,৫০০ টি স্ক্রিনে মুক্তি পাচ্ছে এই ছবি। তাই প্রথম সপ্তাহেই ১০০ কোটির ব্যবসা করে ফেলতে পারে ‘রেস থ্রি’।

আরও পড়ুন: Race 3 Movie: অগ্রিম বুকিং বলছে অনায়াসে ১০০ কোটির ছবি

‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিও হিট। ২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘রেস’, যার মোট কালেকশন ছিল ৬০.৮৩ কোটি টাকা। আর ২০১৩-র ‘রেস টু’ তো ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছিল। এই ছবির মোট ব্যবসা ছিল ১০০.৪৫ কোটি টাকা। সে যাই হোক, ভাইজানের ফ্যানেদের জন্য তো আনন্দের খবর। এত দিনের অপেক্ষার পর মুক্তি পাচ্ছে ‘রেস থ্রি’। আর উপরি পাওনা হিসাবে, এরই মধ্যে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জিরো’ এবং সলমন খান প্রোডাকশনের ‘লভরাত্রি’র টিজার।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Race 3 box office prediction salman khan 30 crore day

Next Story
Race 3 Movie: অগ্রিম বুকিং বলছে অনায়াসে ১০০ কোটির ছবি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com