বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

Race 3 Movie: অগ্রিম বুকিং বলছে অনায়াসে ১০০ কোটির ছবি

Race 3 Salman Khan: সলমন খান অভিনীত ছবি ‘রেস থ্রি’র অগ্রিম বুকিংয়ের চাহিদা আকাশছোঁয়া। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবি মুক্তি পাচ্ছে আগামীকাল।

সলমন খান অভিনীত ছবি 'রেস থ্রি'র অগ্রিম বুকিংয়ের চাহিদা আকাশছোঁয়া

আজকের দিনটাই যা অপেক্ষা, তারপরেই বড়পর্দায় মুক্তি পাবে সলমন খান অভিনীত ‘রেস থ্রি’। অগ্রিম বুকিংয়ের ঝড় সামলাতে হিমশিম খাচ্ছেন হল কর্তৃপক্ষ। সাধারণত ছবি মুক্তির দু-দিন আগে থেকে টিকিং দেওয়া শুরু হয় তবে ‘রেস থ্রি’র ক্ষেত্রে পাঁচদিন আগেই খুলে গিয়েছে কাউন্টার। এবং প্রাথমিক প্রতিক্রিয়াতেই আশা করা যাচ্ছে ‘রেস থ্রি’ বক্সঅফিসে অসাধারণ ওপেনিং করবে।

কলকাতা কাঁপছে সলমন জ্বরে। প্রিয়া থেকে শুরু করে আইনক্স, অগ্রিম বুকিংয়ে ভিড সর্বত্র। মিত্রার কর্ণধার দীপেন মিত্রা জানালেন, ”কাউন্টার ওপেন করে দিয়েছি। সলমন খানের ছবি যখন লোকসান কী করে হয় বলুন”? আইনক্সের পক্ষ থেকে জানানো ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলে, ”বুকিংয়ের ফল এখনও পর্যন্ত ভালই, আশাব্যঞ্জক”। তবে প্রাচী পাননি সলমনের রেস থ্রির শো। নবীনায় রেস থ্রির অগ্রিম বুকিংও বেশ ভালই। জয়া, প্রিয়া, পিভিআরয়েও টিকিটের বিক্রি নিয়ে ভাবতে হচ্ছেনা।

মুম্বই মিররের খবর অনুযায়ী, দিল্লির দুটি সিনেমা হল অগ্রিম বুকিংয়ে ইতিমধ্যেই আয় করেছে প্রায় ২০ লাখ। ছবির ডিস্ট্রিবিউটর রামনাথন রিপোর্টে জানিয়েছেন, “নাগপুর, রায়পুর, বিলাসপুর, জব্বলপুর ও কোরবার মতো জায়গায় টিকিটের অ্যাডভান্স বুকিং অসামান্য। পিছিয়ে নেই ছত্তিশগড়, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশের কিছু জায়গায়ও। শুক্রবার ছবি মুক্তি পেলে এই সিনেমা হিট হবেই। কিচ্ছু করার নেই।”

প্রত্যেক জায়গাতেই ‘রেস থ্রি’ নিয়ে উত্তেজনা তুঙ্গে। ডিস্ট্রিবিউটর অমিত অবস্তি জানালেন, “এক্সজিবিটরদের মধ্যে এই ছবির স্ক্রিনিংয়ের চাহিদাও ব্যাপক। দিল্লির ডিলাইট ও শীলার মতো হলগুলিতে সলমন খানের ছবি দেখানোর ট্রেন্ড গতবারের তুলনায় বেশী। উত্তরপ্রদেশও চিত্রও কিছুটা একই। শহরের বিভিন্ন সিনেমাহল মাল্টিস্ক্রিনিং করতে চাইছে ‘রেস থ্রি’র”।

আরও পড়ুন, Salman Khan: বলিউডের নতুনদের নিয়ে কী ভাবছেন সল্লুভাই?

অ্যাকশন, ড্রামা, সাসপেন্স এবং থ্রিলারে ভরপুর ‘রেস থ্রি’, ট্রেলার দেখেই তার আন্দাজ পাওয়া গেছে। পরিচালক রেমো ডি’সুজার এই ছবিতে সল্লুভাই ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনিল কাপুর, ববি দেওল, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেজি শাহ এবং শাকিব সেলিম। কাল, অর্থাৎ ১৫ জুন মুক্তি পাচ্ছে এই ছবি। তবে বক্সঅফিস এখনই বলতে শুরু করেছে প্রথম সপ্তাহেই একশো কোটির ক্লাবে পা রাখবে ভাইজানের ‘রেস থ্রি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Race 3 movie salman khan starrer demand advance booking bengali

Next Story
Bigg Boss contestant Armaan Kohli arrested for assaulting girlfriend: প্রেমিকাকে মারধরের অভিযোগে গ্রেফতার অভিনেতা আরমান কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com