বড় খবর

রেস থ্রি: কাশ্মীরে সলমনের সঙ্গে মেহবুবা মুফতির বৈঠক, দেখুন ছবি আর ভিডিও

এই মুহূর্তে শ্রীনগরে রয়েছেন অভিনেতা সলমন খান ও প্রযোজক রমেশ তৌরানি। রেস থ্রি-র তৃতীয় কিস্তির শ্য়ুটিংয়ের জন্য ভারতের শৈল শহরে পা রেখেছেন তাঁরা।

salman-khan-meets-mehbooba-mufti-in-kashmir-759
রেস থ্রি: কাশ্মীরে গিয়ে মেহবুবা মুফতির সঙ্গে বৈঠক সলমনের, দেখুন ছবি আর ভিডিও

এই মুহূর্তে শ্রীনগরে রয়েছেন অভিনেতা সলমন খান ও প্রযোজক রমেশ তৌরানি। রেস থ্রি-র তৃতীয় কিস্তির শ্য়ুটিংয়ের জন্য ভারতের শৈল শহরে পা রেখেছেন তাঁরা। বুধবার শ্যুটিংয়ের ফাঁকে সলমন-রমেশ দেখা করলেন জম্মু ও কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে। সাক্ষাতের ছবি ট্যুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন রেস থ্রি-র পরিচালক স্বয়ং। রেমো ডি’সুজা নির্দেশিত রেস থ্রি-র ছবির শ্যুটিংয়ের জন্য সোনমার্গে আপাতত দু দিন থাকছেন ভাইজান।

আরও পড়ুন, শাকিব সলিমের জন্মদিনের পার্টিতে সলমন খান সহ টিম রেস থ্রি

তৌরানির ট্যুইটারে পোস্ট করা ছবিতে মুফতির সঙ্গে সলমন-রমেশ ছাড়াও রয়েছেন সলমন খানের দেহরক্ষী শেরা। নিজের ট্যুইটে তৌরানি মুফতিকে ধন্যবাদ জানালেন তাঁদের কাশ্মীরে স্বাগত জানানোর জন্য। সোনমার্গে শ্যুটিং পর্ব সেরে সলমন অ্য়ান্ড কোং সম্ভবত লাদাখে চলে যাবেন।

সোনমার্গ বরবারই বলিউডের অন্যতম ফেভারিট শ্যুটিং ডেস্টিনেশন। এই নিয়ে দ্বিতীয়বার এখানে শ্যুটিং করছেল সল্লু। কবীর খান নির্দেশিত সুপারহিট ছবি বজরঙ্গি ভাইজানের শ্যুটিং হয়েছে সোনমার্গে। তখন প্রায় ১৫ দিন এখানে কাটিয়েছেন সলমন। আগামী ১৫ জুন মুক্তি পাবে রেস থ্রি। সলমন ছাড়াও, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ ও সাকিব সালিম রয়েছেন এই ছবিতে। সলমনের ফ্যান পেজ থেকেও শ্রীনগরের শুটিং পর্বের কিছু ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে।

আরও পড়ুন, সলমন খানের ভারত ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Race 3 salman khan meets mehbooba mufti in kashmir see photos and video

Next Story
ইন্টারভিউঃ কী বললেন র‌্যাপস্টার বাদশা ভিরে দি ওয়েডিংএর গান প্রসঙ্গেbuzz-759
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com