‘ভিকি ডোনর’ ছবিতে আয়ুষ্মানের নায়িকা হতেন রাধিকাই

Radhika Apte, Ayushmann Khurrana: আয়ুষ্মান খুরানা অভিনীত 'ভিকি ডোনর' ছবি হাতছাড়া হয়ে গিয়েছিল রাধিকা আপ্টের একটি বিশেষ কারণে এবং তার জন্য় এখনও দুঃখ হয় রাধিকার।

By: Kolkata  Published: June 30, 2019, 2:50:09 PM

Radhika Apte, Ayushmann Khurrana: বলিউডে আয়ুষ্মান খুরানার কেরিয়ার গড়ে দিয়েছিল ‘ভিকি ডোনর’ ছবি। ওই ছবিতে নায়িকার ভূমিকায় ছিলেন ইয়ামি গৌতম। তাঁরও বড় ব্রেক ছিল ওই ছবি। কিন্তু অনেকেই জানেন না যে ‘ভিকি ডোনর’ ছবিতে নায়িকার চরিত্রে প্রথমে নির্বাচন করা হয় রাধিকা আপ্টেকে। কিন্তু শেষমেশ সেই চরিত্রটা হাতছাড়া হয়ে যায় রাধিকার। সম্প্রতি নেহা ধুপিয়ার চ্য়াট শো-তে পুরনো সেই কথা জানিয়েছেন রাধিকা।

নেহা ধুপিয়ার চ্য়াট শো ‘বিএফএফ উইথ ভোগ’-এর সাম্প্রতিক সিজনের শেষ এপিসোডে আমন্ত্রিত ছিলেন আয়ুষ্মান খুরানা ও রাধিকা আপ্টে। শো-তে দুজনের অনেক অজানা কথাই জানা গিয়েছে। রাধিকা ওই শো-তেই জানান যে ‘অন্ধাধুন’-এর অনেক আগেই আয়ুষ্মানের সঙ্গে কাজ করার কথা ছিল রাধিকার কিন্তু তা হয়নি। ‘ভিকি ডোনর’ ছবিতে রাধিকাই ছিলেন নায়িকার চরিত্রে প্রথম পছন্দ।

আরও পড়ুন: নিক-প্রিয়াঙ্কার জীবনে সন্তান আসতে চলেছে বেশ তাড়াতাড়ি

সেই অনুযায়ী কাস্টিংও হয়ে যায়। কিন্তু পরে ছবি থেকে বাদ পড়েন রাধিকা তাঁর অতিরিক্ত ওজনের জন্য়। ওই সময়ে রাধিকা সামান্য় ওভারওয়েট ছিলেন এবং চরিত্র অনুযায়ী নির্মাতারা চেয়েছিলেন আর একটু স্লিম একজন অভিনেত্রীকে। শেষমেশ তাই কাস্টিং করা হয় ইয়ামি গৌতমকে।

মিড ডে-তে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, রাধিকা এই প্রসঙ্গে বলেন, ”আমি সেই সময় একমাসের একটা লম্বা ছুটিতে গিয়েছিলাম। সেখানে প্রচুর খাওয়াদাওয়া বেড়ে যায়। আমি ওদের জানিয়েছিলাম যে ফিরে গিয়ে আমি ঠিক ওজন ঝরিয়ে নেব কিন্তু ওরা ঠিক চান্স নিতে চায়নি।” রাধিকা মিড ডে-কে জানিয়েছেন যে ওই ঘটনার পর থেকেই তিনি খাওয়াদাওয়ার ব্য়াপারে খুব সতর্ক হয়ে যান।

আরও পড়ুন: আর কোনও রাখঢাক নেই, অর্জুনের জন্মদিনে বিশেষ বার্তা মালাইকার

এমনিতে কোনও ভাল চরিত্র হাতছাড়া হয়ে গেলে খুব বেশি আপসেট হয়ে যান না রাধিকা কিন্তু শুধুমাত্র ওজন বেড়ে গিয়েছে বলে ‘ভিকি ডোনর’ হাতছাড়া হয়ে যাওয়াটা সত্য়িই খুব ভাবিয়েছিল অভিনেত্রীকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Radhika apte missed the heroines role in ayushmann khurranas vicky donor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

রাশিফল
X