অনিশ্চয়তায় রাজ চক্রবর্তীর ছবি কাটমুণ্ডু টু কাম্বডিয়া

বিয়ের পর পরই কাজে ফিরেছেন পরিচালক রাজ চক্রবর্তী। তবে এই কামব্যাকটা রাজের জন্য খুব একটা সুবিধের নয় বলেই মনে হচ্ছে। তাঁর নতুন ছবি কাটমুণ্ডু টু কম্বোডিয়ার শুটিং আপাতত স্থগিত বলেই শোনা যাচ্ছে।

By: Kolkata  Updated: May 17, 2018, 01:46:11 PM

অনেক আগেই ভেস্তে গিয়েছে রাজ চক্রবর্তীর টং লিং ছবির কাজ। স্বত্ব বাতিল হওয়ায় এই প্রজেক্ট নিয়ে এগোতে পারেননি তিনি। পরিচালকের বহু কাঙ্ক্ষিত ছবি সিরাজউদ্দৌলার কাজও এখন স্থগিত রয়েছে, কবে শুরু হবে জানা নেই কারও। এরই মধ্যে আরও এক ঝামেলায় পড়লেন তিনি। কারণ, আপাতত অনিশ্চিত রাজের কাটমুণ্ডু টু কাম্বডিয়া ছবির শুটিং।

কাটমুণ্ডু ছবির সিক্যুয়েল এই ছবি। কাটমুণ্ডু রিলিজের পরই কাটমুণ্ডু টু কাম্বডিয়ার কথা ঘোষণা করেছিলেন রাজ। কিন্তু এখন শোনা যাচ্ছে অভিনেতারা কাজ করতে রাজি না হওয়ায় বিশ বাঁও জলে এই ছবির ভবিষ্যৎ।

চিত্রনাট্য না-পসন্দ বলে অনেক আগেই এ ছবিতে কাজ করবেন না জানিয়েছিলেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। এরপর কথা হয়েছিল যিশু সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, রুদ্রনীল ঘোষদের সঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে চিত্রনাট্য পছন্দ না হওয়ায় কারণেই যিশু ছবিটি থেকে ব্যাকআউট করেছেন। পরে একই কারণ দেখিয়ে নিজেকে সরিয়ে নিয়েছেন সোহমও। কানাঘুষো শোনা যাচ্ছে সিনেমায় রুদ্রনীলের চরিত্রটাই নাকি বেশি পছন্দ এই দুই অভিনেতার। সে কারণেই কি ছবিটি থেকে পিছু হঠলেন তাঁরা?

এ ছবিতে দুই নায়িকার ভূমিকায় অভিনয় করার কথা শুভশ্রী ও তনুশ্রী চক্রবর্তীর।

আরও পড়ুন, শুভশ্রীর গায়ে হলুদ পর্ব সারা, দেখুন ভিডিও

শুধু নায়করাই নন, প্রযোজনা সংস্থাও বাগড়া দিয়েছে এ ছবির ব্যাপারে। প্রাথমিকভাবে ঠিক হয়েছিল ছবির শ্যুটিং হবে কাম্বডিয়ায়। সেইমত সিনেমার নামটাও ঠিক করে ফেলেছিলেন রাজ চক্রবর্তী। মুক্তি পেয়েছিল ছবির পোস্টারও। কিন্তু এখন নাকি প্রযোজকরা বেঁকে বসেছেন। কাম্বডিয়া গেলে বাজেট বেড়ে যাচ্ছে বলে দাবি করছেন তাঁরা। অন্য লোকেশন নিয়েও তাঁরা নাকি চিন্তাভাবনা শুরু করেছেন। সব মিলিয়ে আপাতত অনিশ্চিত রাজের এই সিক্যুয়েলের কাজ।

Mrs raj Chakraborty here!!! @rajchoco

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

আরও পড়ুন, কীভাবে ব্যোমকেশ গোত্র ছবির চিত্রনাট্য সাজিয়েছেন অরিন্দম শীল?

এদিকে সবে জাঁকজমকের বিয়ে সেরেছেন রাজ চক্রবর্তী। বিয়ের পর ইনস্টাগ্রামে মিসেস রাজ চক্রবর্তী ক্যাপশানে শুভশ্রীর ছবি এখন চর্চার বিষয়। রাজের ছবির শ্যুটিং বাতিল হওয়া নিয়ে কোনও মাথাব্যথাই যেন নেই অভিনেত্রীর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Raj chakrabarty katmundu 2 cambodia shooting stop

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং