চিনতে পারছেন এই টলি তারকাদের?

নিজেদের প্রবীণ বয়সের ছবি পোস্ট করে কিংবা স্টোরিতে দিয়ে ট্রেন্ড বজায় রাখছে নেটপাড়ার বাসিন্দারা। তাহলে তারকারাই বা বাদ যান কেন?

By: Kolkata  Updated: July 21, 2019, 10:41:31 AM

সাধারণত নিজেদের বয়স লুকোতে চান অভিনেতা-অভিনেত্রীরা। বয়স বাড়লেও তার ছাপ পড়তে দেননা। কিন্তু ফেসঅ্যাপের কল্যাণে ফ্যানেদের সেই ইচ্ছেপূরণও সম্ভব হচ্ছে। বৃদ্ধ বয়সে নিজেকে দেখার হিড়িক চলছে সোশাল মিডিয়ায়। নিজেদের প্রবীণ বয়সের ছবি পোস্ট করে কিংবা স্টোরিতে দিয়ে ট্রেন্ড বজায় রাখছেন নেটপাড়ার বাসিন্দারা। তাহলে তারকারাই বা বাদ যান কেন?

ফেসঅ্যাপ ব্যবহার করে নিজেদের বৃদ্ধ বয়সের ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন টলি তারকারা। অঙ্কুশ হাজরা, শ্রাবন্তী-রোশন, রাজ চক্রবর্তী, বাবা যাদবরা রয়েছেন এই তালিকায়। অঙ্কুশ তো নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ”ছবিটা দেখেই কেঁদে ফেলেছে মা। যতবার বলছি এটা একটা অ্যাপ, কে শোনে কার কথা। উল্টে বলছে, এখনই তোকে খাইয়ে দিতে হয় তখন তো আরই পারবি না।” বুঝুন কাণ্ড!

 

View this post on Instagram

 

Rocking in my 80s!

A post shared by Raj Chakraborty (@rajchoco) on

 

View this post on Instagram

 

???????????? @roshan_monty

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

 

View this post on Instagram

 

Is this me #faceappchallenge #tnusreec #instapost

A post shared by Tnusree C (@tonushree_10) on

আরও পড়ুন, মুক্তিদেবী নাকি ‘ছিটেল’ বললেন নাইজেল

২০১৭ য় লঞ্চ হয়েছিল এই অ্যাপ। ইদানীং আবার ভাইরাল হয়েছে ফেসঅ্যাপের ‘ওল্ড ফিল্টার’। আর এতেই মজেছেন সাধারণ ইউজার থেকে তারকা প্রত্যেকে।

রাশিয়ান ডেভলপারের তৈরি এই ‌অ্যাপ আর্টিফিশিয়াল ইনটালিজেন্সকে ব্যবহার করে কোনও ছবিকে বয়সে বেশি তৈরি করতে সক্ষম হচ্ছে। একটু ভিন্ন ধরণের ফিল্টার হওয়ায় ভাইরাল হতে দেরি হয়নি এই অ্যাপের। যদিও ‘ওল্ড ফিল্টার’-টাই ভাইরাল হয়েছে। টেক ক্রাঞ্চের রিপোর্ট অনুযায়ী, এছাড়াও এই অ্যাপে ইয়োঙ্গার, ‌অ্যাডেড স্মাইলের মতো ফিল্টার আছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Raj chakraborty ankush shabanti tried face app old filter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X