scorecardresearch

বড় খবর

চুলোয় যাক সব! শুভশ্রীর ঠোঁটে ঠোঁট ডোবালেন রাজ, ভ্রুঁ কুঁচকে খিল্লি ওড়াল নেটপাড়া

টলিপাড়ার পাওয়ার কাপল-কে নিয়ে ট্রোলের বন্যা।

চুলোয় যাক সব! শুভশ্রীর ঠোঁটে ঠোঁট ডোবালেন রাজ, ভ্রুঁ কুঁচকে খিল্লি ওড়াল নেটপাড়া
রাজ-শুভশ্রীর বর্ষবরণ উদযাপন

নতুন বছরের শুরুতেই নেটপাড়া গরম করে দিলেন রাজ-শুভশ্রী। বর্ষবরণের রাত। চারিদিকে উল্লাস, স্বজন-বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আমেজ। তবে চারপাশের কোলাহল, মানুষজনকে তোয়াক্কা না করেই প্রেমে ভাসলেন টলিপাড়ার তারকা দম্পতি। স্ত্রীয়ের ঠোঁটে ঠোঁট ডোবালেন রাজ চক্রবর্তী। স্বামীকে আঁকড়ে ধরলেন শুভশ্রীও। আর চুম্বনের সেই ছবি দেখেই নেটদুনিয়ায় শোরগোল।

নীতিপুলিশেরা ভ্রু কোঁচকাতেও পিছপা হলেন না! একাংশের কথায়, ‘সবই দেখনদারি…।’ বরাবরই সোশ্যাল মিডিয়ায় বেজায় সক্রিয় রাজ-শুভশ্রী। সিনেমা, কাজ সবকিছুর পাশাপাশি ব্যক্তিগত জীবনের ঝলকও শেয়ার করেন তারকাদম্পতি। ট্রোলডও হতে হয় তাঁদের। তবে কোনওদিনই ট্রোলিংকে বিশেষ পাত্তা দেননি রাজ-শুভশ্রী।

ভাইরাল ছবিতে দেখা গেল, পরনে অফ শোল্ডার লং লাল গাউন। পায়ে সাদা স্পোর্টস বুট। অন্যদিকে রাজের পরনে কালো লেদার জ্যাকেট। বর্ষবরণের রাতে চারদিকে যখন বাজি পুড়ছে, তখনই একে-অপরকে আঁকড়ে ধরে চুমু খেয়ে শুভেচ্ছা জানান রাজ-শুভশ্রী। আর সেই ছবি দেখেই নেটদুনিয়ার নীতি-পুলিশদের চক্ষু চড়কগাছ।

[আরও পড়ুন: বর্ষবরণে বন্ধুদের সঙ্গে সব্যসাচী, ঐন্দ্রিলার স্মৃতি সঙ্গে নিয়েই ফিরলেন চেনা জায়গায়]

কারও মন্তব্য, কী বাড়াবাড়ি, কারও উপদেশ, ব্যক্তিগত বিষয় নিজেদের মধ্যেই রাখা উচিত। অনেকে আবার শুভশ্রী জুতোকেও ট্রোল করতে ছাড়লেন না। অভিনেত্রীর সাদা স্নিকার্স দেখে তাঁদের মন্তব্য, সবই ঠিক ছিল, কিন্তু পায়ের থেকে বড় জুতোই তো গোল দিয়ে দিল! কেউ বা বলছেন, এই জুতো কি এডিট করে বসানো। আসলে ছবি তোলার অ্য়াঙ্গেলের জন্যই শুভশ্রীর জুতোটা পায়ের থেকে বড় দেখাচ্ছিল। আর তা নিয়ে কেত্তন জুড়েছেন নিন্দুকরা!

প্রসঙ্গত, ২০২২ সাল রাজ-শুভশ্রীর জন্য যে বেশ ভাল গিয়েছে, তা তাঁদের কাজের গ্রাফ দেখলেই নজরে পড়ে। রাজ পরিচালিত ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি-গাবজি’তে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়েছে। অন্যদিকে, শুভশ্রীর ‘বিসমিল্লা’, ‘বৌদি ক্যান্টিন’ দেখেও সিনেসমালোচকরা তাঁর মার্কশিটে ভাল নম্বর বসিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj chakraborty subhashree ganguly trolled for kissing each other