বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

রাজ-শুভশ্রীর ছেলে ‘ভাগ্নে’ ইউভানের জন্মদিনে বিশেষ উপহার দিলেন ‘মামা’ জিৎ, দেখুন ভিডিও

সেলেব-মামার সেই উপহারের ভিডিও লেন্সবন্দি করলেন খোদ শুভশ্রী। দাবানল গতিতে ভাইরাল

Raj Chakraborty, Subhashree Ganguly, Yuvan, Raj Chakraborty, Subhashree Ganguly's son Yuvan, Yuvan's birthday, Jeet Ganguly, রাজ-শুভশ্রী, ইউভান, জিৎ গঙ্গোপাধ্যায়, bengali news today
ইউভানের জন্মদিনে বিশেষ উপহার দিলেন 'মামা' জিৎ

রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) পাশাপাশি ছোট্ট ইউভানের জনপ্রিয়তাও নেহাত কম নয়। তিনি একেবারে খুদে সেলিব্রিটি। মা কিংবা বাবা, ইউভানের ছবি শেয়ার করলেই হল! নেটদুনিয়ায় একেবারে শোরগোল পড়ে যায়। এবারও তার অন্যথা হল না। দেখতে দেখতে খুদে ইউভানের (Yuvan) এক বছর হয়ে গেল। আর প্রথম জন্মদিনেই বিশেষ উপহার পেলেন ইন্ডাস্ট্রির ‘মামা’র কাছ থেকে। বলিউড থেকে টলিউড ইন্ডাস্ট্রিতে খ্যাতনামা সেই সেলেব-মামার সঙ্গে ভাগ্নে ইউভানের জন্মদিনের ভিডিও রবিবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই দাবানল গতিতে ভাইরাল সেই ভিডিও। নেটজনতারাও বেজায় মশগুল।

রাজ-শুভশ্রীর ছেলেকে আবার তিনি ‘ভাগ্নে গোপাল’ বলেও সম্বোধন করেছেন। ইউভানের সেই ‘সেলেব-মামা’ আসলে জিৎ গঙ্গোপাধ্যায় (Jeet Ganguly)। যিনি কিনা বর্তমানে বাংলা এবং হিন্দি- দুই ফিল্ম ইন্ডাস্ট্রিতেই চুটিয়ে কাজ করছেন। ব্যস্ততম সেই গায়ক তথা মিউজিক কম্পোজার-ই ইউভানকে ‘ভাগ্নে’ ডেকে বিশেষ উপহার দিলেন জন্মদিনে। আর সেই মুহূর্তকে লেন্সবন্দি করে নেটদুনিয়ায় ছড়িয়ে দিলেন মা শুভশ্রী খোদ।

[আরও পড়ুন: ভেনিসে ‘সর্বস্ব খুইয়ে’ মাথায় হাত শ্রীলেখার! ঠাঁই হল রাস্তায়, অভিনেত্রীর সঙ্গে কী ঘটেছে]

তা জিতের কাছ থেকে কী উপহার পেল ইউভান? মামা সংগীতজগতের। অতঃপর উপহারও বজায় থাকল সেই ছোঁয়া। একরত্তির জন্য গান ধরলেন জিৎ গঙ্গোপাধ্যায়- মুসকোরানে কি ওয়াজা তুম হো…। রাজকুমার রাও-পত্রলেখা অভিনীত সিটিলাইট সিনেমার সেই সুপারহিট গান। জিতের কথায়, “এখন মনে হয়, এই গানটি ভাগ্নে ইউভানের জন্যই লেখা।” পাশাপাশি রাজ-শুভশ্রীর ছেলেকে ‘গোপাল’ বলেও সম্বোধন করতে দেখা যায় জিৎ গঙ্গোপাধ্যায়কে।

প্রসঙ্গত, রবিবার ১ বছরে পড়ল খুদে ইউভান। এদিন একেবারে ঘরোয়াভাবেই পালন হয়েছে জন্মদিন। মায়াপুর থেকে প্রতিনিধিরা এসে ইউভানের পুষ্পাভিষেক করেছেন। কীর্তনের আয়োজনও করা হয়েছিল। পরে সন্ধেবেলায় ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব এবং আত্মীয়স্বজনের উপস্থিতিতে মস্ত বড় কেক কাটে ইউভান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty subhashree gangulys son yuvan turned 1 year old

Next Story
মাতৃত্বের ক্লান্তির লেশ মাত্র নেই! নেটদুনিয়ায় ফের আগুন লাগালেন ‘নতুন মা’ নুসরতNusrat Jahan, Nusrat Jahan facebook video, Nusrat Jahan look, Nusrat Jahan becomes mother, নুসরত জাহান, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com