scorecardresearch

পর্ন-কাণ্ডে প্রমাণ নষ্টের অভিযোগ রাজ কুন্দ্রার বিরুদ্ধে, শিল্পার ফোনে নজরদারি ক্রাইম ব্রাঞ্চের

ফের অভিনেত্রী শিল্পাকে জেরা করতে পারে পুলিশ।

পর্ন-কাণ্ডে প্রমাণ নষ্টের অভিযোগ রাজ কুন্দ্রার বিরুদ্ধে, শিল্পার ফোনে নজরদারি ক্রাইম ব্রাঞ্চের
সোশ্যাল মিডিয়া ছাড়লেন রাজ কুন্দ্রা, মুখ খুললেন স্ত্রী শিল্পা শেট্টি

পর্নফিল্ম কাণ্ডে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সূত্রের খবর, সংশ্লিষ্ট মামলায় পুলিশকে সাহায্য করছেন না রাজ কুন্দ্রা (Raj Kundra)। অতঃপর তাঁর সংস্থারই ৪ কর্মীকে সাক্ষী বানিয়েছে মুম্বই পুলিশ। ধৃত রাজ কুন্দ্রার বাণিজ্যিক ও আর্থিক লেনদেন বিষয়ে ম্যাজিস্ট্রেটের সামনে ইতিমধ্যেই তাঁদের বয়ান রেকর্ড করা হয়েছে। ভিয়ান ইন্ডাস্ট্রিজ-এর ওই চার কর্মীর বয়ানের ভিত্তিতেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে প্রমাণ নষ্ট করার অভিযোগ উঠেছে। অন্যদিকে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে স্ত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) ফোন ক্লোন করা হতে পারে বলে খবর।

তদন্তে প্রকাশ, রাজ কুন্দ্রা খোদ ফেব্রুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর পর্নফিল্ম সংক্রান্ত তথ্য মুছে ফেলার নির্দেশ দিয়েছিলেন বলে অভিযোগ। মুম্বই পুলিশের এক আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গুগল প্লে স্টোর ও অ্যাপল প্লে স্টোরে হটশটস অ্যাপ নিষিদ্ধ হয়ে যাওয়ার পর অন্য একটি অ্যাপে ভিডিওগুলি আপলোড করার পরিকল্পনা করেছিলেন রাজ। সেই বিষয়ে তদন্ত করতেই ওই ৪ কর্মীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[আরও পড়ুন: ফুটবল ম্যাচে ‘ব্রোম্যান্স’! ধোনির চরণে ‘ফ্যানবয়’ রণবীর সিং, ভাইরাল ভিডিও]

অন্যদিকে, মুম্বই ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর, শিল্পা শেট্টির ফোন ক্লোনিং করার প্রস্তুতি চলছে। এরপরই দ্বিতীয়বার অভিনেত্রীকে জেরা করা হতে পারে। ফোন ক্লোন করার অর্থ, শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেই সঙ্গে নায়িকার ফোনে কোনও গোপন নথি রয়েছে কিনা কিংবা গত কয়েক মাসে কিছু মুছে ফেলার চেষ্টা করা হয়েছে কিনা, সেসবও জানা যাবে। গত শুক্রবার ৬ ঘণ্টা ধরে জুহুর বাংলোতে তল্লাশির পাশাপাশি রাজকে সামনে রেখে শিল্পাকে জেরা করে পুলিশ। জেরার মুখে নাকি শিল্পা ভেঙেও পড়েছিলেন।

অন্যদিকে পরিচালক তানভীর হাসমি কুন্দ্রা পর্নফিল্ম-কাণ্ডে জানিয়েছেন, “আমরা ২০-২৫ মিনিটের ভিডিও বানাতাম। যেগুলোকে সফট পর্নও বলা চলে।” পাশাপাশি সোমবার রাজের কানপুরের ব্যঙ্ক অ্যাকাউন্টও সিল করে দেয় ক্রাইম ব্রাঞ্চ। আগামীকাল মঙ্গলবার শিল্পা শেট্টির স্বামীর জামিনের শুনানি রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj kundra arrest shilpa shetty likely to be questioned again