scorecardresearch

বড় খবর

ফুটবল ম্যাচে ‘ব্রোম্যান্স’! ধোনির চরণে ‘ফ্যানবয়’ রণবীর সিং, ভাইরাল ভিডিও

মাহির সঙ্গে ফ্যানবয় মোমেন্টে মাতলেন রণবীর সিং। দেখুন ভিডিও।

Ranveer Singh, MS Dhoni, Ranveer Singh plays football with MS Dhoni, Bollywood, রণবীর সিং, ধোনি, bengali news today
ধোনির সঙ্গে ফুটবল খেলছেন রণবীর সিং

রণবীর সিং (Ranveer Singh) আগাগোড়াই রসিক প্রকৃতির মানুষ। অ্যাওয়ার্ড ফাংশন হোক, কিংবা কোনও পার্টি জমাতে তাঁর জুড়ি মেলা যে ইন্ডাস্ট্রিতে ভার, সেকথা সকলেরই জানা। এবার খেলার মাঠে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে রণবীরের রসিকতা দেখে তাজ্জব নেটদুনিয়ায়। তারকাসুলভ আচরণ ঝেড়ে ফেলে কী অবলীলাক্রমে প্রকাশ্যেই মাহির ফ্যানবয় হয়ে উঠলেন অভিনেতা। কখনও রণবীরকে দেখা গেল ঠাট্টা করে ধোনিকে জড়িয়ে ধরতে, আবার কখনও বা ধোনির পায়ের কাছে বসে আড্ডা দিতে মশগুল তিনি! যাকে বলে একেবারে ফ্যানবয় মোমেন্ট আর কী! আর বর্তমানে সেই ক্যামেরাবন্দি মুহূর্তেই মজে গোটা নেটদুনিয়া।

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ধোনি ফুটবল পায়ে দৌঁড়চ্ছেন ময়দানে। আর তার সঙ্গে পাল্লা দিচ্ছে ন রণবীর সিং! আজ্ঞে! সম্প্রতি এমনই এক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু কোথায় একসঙ্গে ফুটবল ম্যআচ খেলছেন এই দুই তারকা? রণবীর এবং ধোনি আসলে মুম্বইয়ের স্টার ফুটবল ক্লাবের সদস্য। রবিবার সেই ক্লাবের তরফেই এক বন্ধুত্বপূর্ণ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেই ম্যাচ-শেষেই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ‘ব্রোম্যান্স’-এ মেতে উঠলেন রণবীর। তাঁদের ঠাট্টা-রসিকতার ভিডিও নেটদুনিয়ায় দাবানল গতিতে ভাইরাল হতেও সময় নেয়নি।

[আরও পড়ুন: কার্গিল দিবসেই প্রকাশ্যে বিক্রম বাত্রার বায়োপিক ‘শেরশাহ’র ট্রেলার, দুর্ধর্ষ সিদ্ধার্থ মালহোত্রা]

রণবীর সিং নিজেও তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন ম্যাচের ২টি ছবি। যেখানে অভিনেতাকে দেখা গিয়েছে কখনও ধোনি পায়ের সামনে বসে গল্প করতে, আবার কখনও বা মাহির ঘাড়ে হাত দিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিতে। ক্যাপশনে লিখেছেন- “বড় ভাইয়ের চরণে সর্বদা।” প্রসঙ্গত, রণবীরের যখন ২২ বছর বয়স, তখন ধোনির এক বিজ্ঞাপনে সহ-পরিচালকের কাজ করেছিলেন। অভিনেতার মন্তব্য- “সেই সময়ে শরীর খারাপ থাকলেও কাজ করেছি ওই বিজ্ঞাপনে, কারণ সামনের মানুষটি হাজার হোক একমেবাদ্বিতীয়ম এমএস ধোনি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranveer singh sits at big brother ms dhonis feet viral video