বড় খবর

পর্ন-কাণ্ডের জের! সোশ্যাল মিডিয়া ছাড়লেন রাজ কুন্দ্রা, মুখ খুললেন স্ত্রী শিল্পা শেট্টি

স্বামীর সব প্রোফাইল সোশ্যাল মিডিয়া থেকে উধাও! কী বলছেন অভিনেত্রী?

Raj Kundra, Shilpa Shetty, Raj Kundra exit from Social Media, সোশ্যাল মিডিয়া ছাড়লেন রাজ কুন্দ্রা, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, bengali news today, Bollywood
সোশ্যাল মিডিয়া ছাড়লেন রাজ কুন্দ্রা, মুখ খুললেন স্ত্রী শিল্পা শেট্টি

সোশ্যাল মিডিয়ায় একটাও অ্যাকাউন্ট নেই। যে ব্যক্তি কিনা এর আগে নেটমাধ্যমে একাধিকবার বিতর্কত টুইট-পোস্ট করে বিপাকে পড়েছিলেন, পর্নকাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর নেটমাধ্যমে তাঁর টু শব্দটি নেই! আজ্ঞে, রাজ কুন্দ্রা (Raj Kundra) বিদায় নিয়েছেন সোশ্যাল মিডিয়া থেকে। দিন দুয়েক আগে, শাহরুখ-পুত্র আরিয়ান খান জেল থেকে ছাড়া পাওয়ার পরই ইনস্টাগ্রামের ডিপি ডিলিট করেছেন। এবার নেটিজেনদের নজরে এল শিল্পার (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাও নেই নেটমাধ্যমে।

গত জুলাই মাসে পর্নফিল্ম-কাণ্ডে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। ১৯ জুলাই বাড়ি থেকে গ্রেফতার হন শিল্পা শেট্টির স্বামী। তারপর একাধিকবার তাঁর জামিনের আবেদন নাকচ হওয়ার পর শেষমেশ ছাড়া পেয়েছেন ২০ সেপ্টেম্বর। পর্নফিল্ম অ্যাপ তৈরির অভিযোগ উঠেছিল রাজের বিরুদ্ধে। অভিনেত্রী এবং তাঁর গোটা পরিবারকেও এমন ঘটনার জেরে কম কটাক্ষ-সমালোচনার শিকার হতে হয়নি। তবে বলিউড নায়িকার জীবন স্বাভাবিক ছন্দে ফিরলেও এবার রাজ কুন্দ্রা বড়সড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন। সোশ্যাল মিডিয়া থেকে তাঁর সমস্ত প্রোফাইল ডিলিট করে দিলেন।

[আরও পড়ুন: সে কী! এই বয়সেই তৈমুরকে বন্দুকবাজি শেখাচ্ছেন বাবা সইফ, ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল]

আজ্ঞে, জেল থেকে ছাড়া পাওয়ার এক মাস ঘুরতে না ঘুরতেই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন রাজ কুন্দ্রা। তবে স্বামী বিদায় নিলেও শিল্পা কিন্তু বেজায় সক্রিয় নেটমাধ্যমে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলেই তাঁর রোজকার আপডেট পাওয়া যায়। উল্লেখ্য, পর্নকাণ্ডে জেল থেকে বাড়ি ফিরে আসা পর এযাবৎকাল রাজ কুন্দ্রাকে কোনওরকম মন্তব্য করতে দেখা যায়নি। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও কোনওরকম পোস্ট করেননি তিনি। হঠাৎ-ই নেটিজেনদের নজরে এসেছে যে রাজের কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টই নেই।

নেটমাধ্যমে রাজের অ্যাকাউন্ট উধাও দেখে যখনই শোরগোল শুরু হয়েছে, ঠিক তারপরই একটি দার্শনিক উদ্ধৃতি শেয়ার করেন শিল্পা। সেখানে লেখা, “বড় কোনও ক্ষতি আমাদের এমন জায়গায় নিয়ে এসে দাঁড় করায়, যা হয়তো আমরা কখনও ভাবিনি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj kundra exit from social media shilpa shetty shares cryptic post

Next Story
শাহরুখের কঠিন সময়ে দুবাইয়ে অনন্য সম্মান, বুর্জ খলিফার গায়ে ভেসে উঠলেন কিং খানBurj Khalifa, SRK’s 56th birthday, Shah Rukh Khan, Dubai, শাহরুখের জন্মদিন, শাহরুখ খান, দুবাই, বুর্জ খালিফার গায়ে ভেসে উঠল শাহরুখের নাম, bollywood, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com