scorecardresearch

বড় খবর

সে কী! এই বয়সেই তৈমুরকে বন্দুকবাজি শেখাচ্ছেন বাবা সইফ, ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল

ছোট্ট তৈমুরের হাতে বন্দুক তুলে দিলেন সইফ। নেটিজেনরা বলছেন, “দেখুন কাণ্ড!”

Saif Ali Khan, Taimur Ali Khan, Kareena Kapoor Khan, Saif-Kareena's holiday, Taimur holding gun, ছুটি কাটাচ্ছেন সইফ-করিনা, সইফ আলি খান, তৈমুর, তৈমুরের হাতে বন্দুক, করিনা, জয়সালমীরে সইফ-করিনা, bengali news today
তৈমুরকে বন্দুকবাজি শেখাচ্ছেন বাবা সইফ

এই বয়সেই তৈমুরের হাতে বন্দুক ধরাচ্ছেন বাবা সইফ আলি খান (Saif Ali Khan)! ছবি দেখে নেটিজেনদের চক্ষু তো একেবারে চড়কগাছ হওয়ার জোগাড়। অতঃপর সমালোচনা করতেও পিছপা হলেন না।

কখনও গোয়াতে, কখনও মালদ্বীপে, আবার কখনও বা রাজধানীর বিলাসবহুল নবাব প্যালেসে ছুটি কাটাতে দেখা যায় সইফ-করিনাকে (Saif-Kareena)। কাজের শিডিউলের মাঝে ফাঁক পেলেই ছোট্ট বিরতিতে সপরিবারে কোয়ালিটি টাইম কাটান শহুরে কোলাহল থেকে দূরে গিয়ে। এবারও গিয়েছেন। দিন দুয়েক আগেই সইফ-করিনা আবারও বেরিয়ে পড়েছেন রাজস্থানের উদ্দেশে। এই মুহূর্তে জয়সালমীরে ছুটি কাটাচ্ছেন গোটা নবাব পরিবার। তারকাদম্পতির সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই দেখা যাবে সেসব ছবি-ভিডিও। আর সেখান থেকেই এক ছবি নিয়ে উত্তেজনার অন্ত নেই। কী না, সইফ আলি খানকে দেখা গিয়েছে ছোট্ট তৈমুরের (Taimur Ali Khan) হাতে বন্দুক ধরাতে। যে ছবি নেটমাধ্যমে প্রকাশ্যে আসার পরই হইচই পড়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘আমার ভাইয়ের জন্মদিন বলে কথা..’, শাহরুখকে বিশেষ বার্তা সলমনের]

তৈমুরের পরনে সাদা গেঞ্জি। পিছনেই দাঁড়িয়ে বাবা সইফ আলি খান। মুখে তাঁর হাসি। ছেলেকে শেখাচ্ছেন কীভাবে বন্দুক ধরতে হয়। বাবার থেকে মন দিয়ে বন্দুকবাজি শিখছেন তৈমুর আলি খানও। আসল প্রশিক্ষকের কাছে বন্দুকবাজির কৌশলের কথা খুঁটিয়ে খুঁটিয়ে শুনছেন। আর তৈমুরের বন্দুক চালানোর প্রশিক্ষণের সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হতেই রে-রে করে উঠেছেন নেটজনতার একাংশ।

প্রসঙ্গত, স্টার-কিডদের নিয়ে এমনিতেই আমজনতার কৌতূহলের অন্ত নেই। পান থেকে চুন খসলেই হল, কটাক্ষ-সমালোচনা ধেয়ে আসা শুধু সময়ের অপেক্ষা। দিন দুয়েক আগে পর্যন্ত শাহরুখ-পুত্র ছিলেন নেটিজেনদের আতসকাঁচের নিচে। এবার অবশ্য সেই ঘটনা খানিক থিতু হলেও নেটমাধ্যমে সমালোচনার অন্ত নেই। এবার নতুন করে শোরগোল শুরু হল নবাব-পুত্র তৈমুরকে নিয়ে। ছোট থেকেই তার জনপ্রিয়তা তুমুল। আর এবার যখন তৈমুরকে বন্দুকবাজি শেখাতে দেখা গেল খোদ সইফ আলি খানকে, তা নিয়েও নেটজনতার শোরগোলের অন্ত নেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Saif ali khan teaches son taimur how to hold a gun