scorecardresearch

বড় খবর

পর্নকাণ্ডের পাল্টা! শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটির মানহানি মামলা রাজ-শিল্পার

এর আগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে শারীরিক হেনস্তার অভিযোগ এনেছিলেন।

পর্নকাণ্ডের পাল্টা! শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটির মানহানি মামলা রাজ-শিল্পার
শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটির মামলা রাজ-শিল্পার

রাজ কুন্দ্রার (Raj kundra) গ্রেফতারির পর প্রথম মুখ খুলেছিলেন বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া (Sharlyn Chopra)। বিস্ফোরক অভিযোগ এনে শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীর বিরুদ্ধে বলেছিলেন, প্রত্যেকটি পর্ন ছবিতে কাজ করার জন্য রাজ কুন্দ্রা তাঁকে ৩০ লক্ষ টাকা করে দিতেন। শুধু তাই নয়, শিল্পার স্বামীর হাত ধরেই যে প্রাপ্তবয়স্ক ছবির জগতে তাঁর আগমন ও ২০-২৫টি ছবি করেছেন, সেকথাও মহারাষ্ট্রের সাইবার সেলকে জানিয়েছিলেন অভিনেত্রী। সংশ্লিষ্ট মামলায় মুম্বই পুলিশ তাঁর বয়ানও রেকর্ড করেছিল। এবার সেই প্রেক্ষিতেই পাল্টা দিলেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি।

দিন কয়েক আগেই তারকা-দম্পতির আইনজীবী শার্লিনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছিলেন। তাঁর দাবি, অভিনেত্রী রাজ কুন্দ্রার বিরুদ্ধে যেসমস্ত অভিযোগগুলি এনেছিলেন, তা সর্বৈব মিথ্যা এবং ভিত্তিহীন। রাজের কোনও অ্যাপের সঙ্গেই শিল্পা যুক্ত ছিলেন না। শার্লিন আদতে ভয় দেখিয়ে টাকা পেতে চাইছিলেন রাজ ও শিল্পার কাছ থেকে। শুধু তাই নয়, বিতর্কিত অভিনেত্রীর বিরুদ্ধে রাজ-শিল্পার ভাবমূর্তি নষ্ট করার অভিযোগও তুলেছেন ওই আইনজীবী।

[আরও পড়ুন: বলিউডে পা রাখছেন শিলাজিৎ, বিশাল ভরদ্বাজের ছবির ‘গোয়েন্দা’ গায়ক]

শার্লিন এর আগে রাজ কুন্দ্রার বিরুদ্ধে জোর করে চুমু খাওয়ার অভিযোগ এনেছিলেন। শুধু তাই নয়, চলতি বছরের এপ্রিল মাসে এফআইআরও দায়ের করেছিলেন রাজের বিরুদ্ধে।

তথ্যে প্রকাশ, ২০১৯ সালের গোড়ার দিকে রাজ কুন্দ্রার সঙ্গে শার্লিনের যোগাযোগ হয়। শিল্পার স্বামী চেয়েছিলেন অভিনেত্রীর নামে শার্লিন চোপড়া অ্যাপ বানাতে। যেখানে শার্লিন তাঁর নিজস্ব ভিডিও আপলোড করতে পারবেন। অভিনেত্রীর দাবি, সেই বছরের মার্চ মাসে রাজ হঠাৎ-ই একদিন তাঁকে না জানিয়ে আচমকা তাঁর বাড়িতে চলে আসেন। কোনও একটি মেসেজকে কেন্দ্র করে তাঁদের মধ্যে বিস্তর বাক-বিতণ্ডাও হয়। এরই মাঝে রাজ কুন্দ্রা হঠাৎ শার্নিলকে জড়িয়ে ধরে চুমু খেতে থাকেন। এমনকী, শিল্পা শেট্টির সঙ্গে তাঁর সম্পর্ক ভাল চলছিল না বলেও জানান। তার জেরেই নাকি মানসিক চাপে থাকতেন রাজ। এমনটাই জানিয়েছেন শার্লিন চোপড়া। সেই ঘটনার দিন, রাজকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ার পর নাকি অভিনেত্রী তৎক্ষণাৎ বাথরুমে চলে যান। আর শার্লিনের তোলা যাবতীয় এই অভিযোগকেই মিথ্যে বলে দাবি করেছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির আইনজীবী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj kundra shilpa shetty files defamation case against sherlyn chopra