scorecardresearch

পর্নফিল্ম-কাণ্ডে রেহাই নেই! জেলেই থাকতে হবে রাজ কুন্দ্রাকে, কেন?

রাজের হটশট অ্যাপের জন্য ন্যুড অডিশনের প্রস্তাব এসেছিল, বিস্ফোরক অভিযোগ মডেলের।

Raj Kundra, Raj Kundra arrest, Shilpta Shetty, Raj Kundra bail, রাজ কুন্দ্রা, bengali news today
পর্নকাণ্ডে জেলেই থাকছেন রাজ কুন্দ্রা

পর্নফিল্ম-কাণ্ডে রেহাই মিলল না রাজ কুন্দ্রার। আপাতত জেলেই থাকতে হবে তাঁকে। উল্লেখ্য, ১৯ জুলাইয়ের রাতে তাঁকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশ। এরপর আদালতের তরফে আরও ৪ দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু গত ২৭ জুলাই শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামীকে বম্বে হাইকোর্টে তোলা হলে তাঁকে আরও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। অর্থাৎ সেই নির্দেশমাফিক চোদ্দ দিনের জেল হয় রাজ কুন্দ্রার। এর মাঝেই জামিনের আবেদন করেছিলেন তিনি। প্রথমবার সেই আবেদন খারিজ করে দেওয়া হয়েছিল। ফের জামিনের আবেদন করা হলে, সোমবার সেই মামলার শুনানি আগামী ৭ আগস্ট অবধি মুলতুবি করা হল।

গত বছর মহারাষ্ট্র পুলিশ সাইবার সেলের তরফে রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা দায়ের করে। সেই সময়ে একাধিক কেসে অভিযোগও দায়ের করেছিল ব্যবসায়ীর বিরুদ্ধে। গত ৩০ জুলাই সেই মামলার ভিত্তিতেই আদালতের তরফে জানানো হয় রাজ কুন্দ্রার জামিন আবেদন মামলার শুনানি হবে ২ আগস্ট। কিন্তু আজ সেই শুনানি পিছিয়ে গেল আগস্টের ৭ তারিখ অবধি। পর্নগ্রাফি মামলায় দন্তের স্বার্থেই এমনটা ঘটেছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ফিরছে ‘পাখি-অরণ্য’ রসায়ন, SVF-এর নয়া প্রজেক্টে জুটি বাঁধছেন যশ-মধুমিতা]

উল্লেখ্য, এদিকে রাজ কুন্দ্রার সংস্থার বিরুদ্ধে মুখ খুললেন আরেক মডেল জোয়া রাঠোর। তাঁর অভিযোগ, রাজের হটশট অ্যাপের জন্য তাঁর কাছে ন্যুড অডিশনের প্রস্তাব এসেছিল। যদিও শিল্পার স্বামীর সঙ্গে তাঁর সরাসরি কখনও কথা হয়নি বলে জানিয়েছেন তিনি। তবে সিঙ্গাপুর থেকে রয় নামে এক ব্যক্তি এবং রাজের সঙ্গী উমেশ কামাথ সরাসরি জোয়ার সঙ্গে যোগাযোগ করেছিলেন হটশট অ্যাপের ভিডিও শ্যুটের জন্য। ন্যুড অডিশনের কথা শুনে সেই প্রস্তাবও ফিরিয়ে দেন জোয়া। পর্ন-মামলায় উমেশ তাঁর গ্রেফতারির ঠিক দুদিন আগেই নাকি তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন বলে জানিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj kundras anticipatory bail plea hearing adjourned till august