বড় খবর

ফিরছে ‘পাখি-অরণ্য’ রসায়ন, SVF-এর নয়া প্রজেক্টে জুটি বাঁধছেন যশ-মধুমিতা

আসছে যশ-মধুমিতার নয়া চমক।

Yash Dasgupta, Madhumita Sarkar, SVF, tollywood, যশ, মধুমিতা, bengali news today
যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকার

দিন কয়েক আগেই যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মধুমিতা সরকারের (Madhumita Sarkar) রসায়নের খবর কানাঘুষো শোনা গিয়েছিল। যাতে কিনা সিলমোহর বসিয়েছিলেন খোদ এসভিএফ সংস্থার কর্তা মহেন্দ্র সোনি। জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র সুবাদেই দর্শকদের প্রিয় জুটি হয়ে উঠেছিলেন যশ-মধুমিতা। আর সেই সিরিয়ালের পাখি-অরণ্যই এবার ফের কাছাকাছি? এমন প্রশ্নও উঠেছিল। সত্যিই কি তাই?

এবার প্রকাশ্যে এল আসল খবর। এসভিএফ সংস্থার নয়া মিউজিক ভিডিও ‘ও মন রে’ (O Mon Re)-তে দেখা যাবে ‘পাখি-অরণ্য’ জুটিকে। গানটি গেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক তনভীর ইভান। যাঁর সুরেলা কণ্ঠ ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে নবীর প্রজন্মের মধ্যে। বিশেষ করে তানভীরের গাওয়া ‘অভিমান’ এবং ‘অভিযোগ’ গান ২টি এপার বাংলাতেও সমান জনপ্রিয়। এবার এসভিএফের হাত ধরে আরও একটি রোম্যান্টিক গান আনতে চলেছেন তিনি শ্রোতাদের জন্য। আর সেই গানের মিউজিক ভিডিওতেই দেখা যাবে যশ ও মধুমিতাকে।

[আরও পড়ুন: ফারহানকে ভালবেসে বুকে ট্যাটু করিয়েছিলেন, মুছতে গিয়ে ‘কেঁদে ফেললেন’ প্রত্যুষা]

উল্লেখ্য, ধারাবাহিক শেষ হওয়ার বছর খানেক বাদেও যশ-মধুমিতা অভিনীত পাখি-অরণ্য জুটি আজও দর্শকদের মনে সমান জনপ্রিয়। আর সেই জুটিই যখন রোম্যান্টিক মিউজিক ভিডিওতে ধরা দিতে চলেছে, উপরন্তু নেপথ্যে আবার তানভীরের কণ্ঠ, ‘ও মন রে’ গানটি যে হিট হবেই, তা বলাই বাহুল্য। পর্দায় ফের একবার পাখি-অরণ্য জুটিক দেখে অনুরাগীরাও খুশি হবেন, এমনটাই মত প্রযোজনা সংস্থার।

মিউজিক ভিডিওর পরিচালনা করবেন খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক বাবা যাদব। ক্যামেরার দায়িত্বে সমীক হালদার। খুব শিগগিরিই এসভিএফ মিউজিক-এ মুক্তি পাবে ‘ও মন রে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Yash dasgupta madhumita sarkar reunites in svfs music video

Next Story
‘ভুয়ো অভিযোগ, আক্রমণ সহ্য করে চলেছি’, পর্ণ-কাণ্ডে বিস্ফোরক বিবৃতি শিল্পা শেট্টিরRaj Kundra, Raj Kundra arrest, Raj Kundra pornography case, Shilpa Shetty, রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com