কপিক্যাটের তকমা রাজকে, বিয়েতেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড রাজশ্রী

বিয়ের দিন  অবধি চলেছে ট্রোলিং। কখনও দুজনের আংটি নিয়ে তুলনা তো কখনও পোশাক। কেউ কেউ মজা করে লিখেছেন, রাজ যেমন সিনেমা কপি করেন, তেমনই টুকলি করেছেন স্ত্রী-র শাড়ির ডিজাইনও।

By: Kolkata  Updated: May 14, 2018, 12:19:38 PM

সাত পাকে বাঁধা পড়েছেন রাজ-শুভশ্রী। বিয়ের আগেই দিন থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাদের ছবি। আইবুড়োভাত থেকে গায়ে হলুদ, বিয়ে আচার-অনুষ্ঠানের ছবিতে ছেয়ে রয়েছে ট্যুইটার, ফেসবুক, ইনস্টাগ্রাম। শুভেচ্ছার বন্যা বয়েছে নবদম্পতির জন্য। এতকিছুর মাঝেও ট্রোলড হওয়া থেকে বাঁচতে পারেননি এই ডুয়ো।

সেই বাগদানের দিন থেকে শুরু হয়েছে অনুষ্কা শর্মার সঙ্গে শুভশ্রীর তুলনা। বিয়ের দিন  অবধি চলেছে ট্রোলিং। কখনও দুজনের আংটি নিয়ে তুলনা তো কখনও পোশাক। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল বেনারসীতে সেজেছিলেন নায়িকা। আর তাই নিয়ে তিনি ট্রোলড হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ মজা করে লিখেছেন, রাজ যেমন সিনেমা কপি করেন, তেমনই টুকলি করেছেন স্ত্রী-র শাড়ির ডিজাইনও।

শুধু তাই নয়, বৌভাতে শুভশ্রীকে দেখা গেল সব্যসাচীরই ডিজাইন করা বেজ রঙা লেহেঙ্গাতে। অনুষ্কাও তাঁর রিসেপশনে এই রঙেরই লেহেঙ্গা পরেছিলেন। কে জানে এই নিয়ে আবার তিনি ট্রোলড হবেন কিনা!,

আরও পড়ুন, ভরপুর বাঙালি মেজাজে রাজবাড়িতে অনুষ্ঠিত হল রাজ শুভশ্রীর আইবুড়োভাত

প্রসঙ্গত বাওয়ালি রাজবাড়িতে রীতিমতো রাজকীয় কায়দায় বিয়ে হল রাজ-শুভশ্রীর। তারকাদের মেলা তো ছিলই, তবে আলাদা করে চোখে পড়ছিল এই কাপলের খুশির মেজাজও। সমস্ত রীতি ও লোকাচার মেনে বাঙালি মতে সিদুঁরদান পর্ব সেরে নতুন বউকে বাড়ি নিয়ে আসেন রাজ। সেখানেও নিয়মমতে রাজকে প্রণাম করতে দেখা গেল শুভশ্রীকে। তবে সে সময়ে হাসির হিল্লোল উড়িয়ে রাজও সটান শুভশ্রীকে প্রণাম করার জন্য ঝুঁকেছিলেন।

আরও পড়ুন, শুভশ্রীর গায়ে হলুদ পর্ব সারা, দেখুন ভিডিও

যতই ট্রোলড হোন না কেন, সোশ্যাল মিডিয়া ছেয়ে আছে রাজ-শুভশ্রীর বিয়ের খবরেই। নানা বিতর্ক পিছনে ফেলে চারহাত এক হয়েছে। তাঁদের সুখী ভবিষ্যত জীবন কামনা করে শুভেচ্ছা জানাচ্ছেন বহু মানুষ।

আরও পড়ুন, বিয়ের আগে প্রস্তুতি তুঙ্গে। কীভাবে চলছে শুভশ্রীর বিয়ের আয়োজন? দেখুন ছবি

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Raj shubhashree trolled compare with anushka shrama

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় পদক্ষেপ
X