Raj-Subhashree got trolled after visiting Ajmer Sharif: মাথায় ফেজ পরে সপরিবারে আজমের শরিফে! তুমুল ট্রোলড রাজ-শুভশ্রী, বাদ গেল না ইউভানও | Indian Express Bangla

মাথায় ফেজ পরে সপরিবারে আজমের শরিফে! তুমুল ট্রোলড রাজ-শুভশ্রী, বাদ গেল না ইউভানও

ধর্মীয় বিশ্বাস নিয়ে কটাক্ষ করা হল তারকাদম্পতিকে।

মাথায় ফেজ পরে সপরিবারে আজমের শরিফে! তুমুল ট্রোলড রাজ-শুভশ্রী, বাদ গেল না ইউভানও
রাজ-শুভশ্রী

দিন কয়েক আগেই রাজস্থানে ছুটি কাটাতে গিয়েছেন রাজ-শুভশ্রী। বিমানবন্দরে তারকা-দম্পতির সঙ্গে দেখা গিয়েছিল খুদে ইউভানকেও। ট্যুরের মাঝেই শনিবার আজমের শরিফ দরগায় আশীর্বাদ নিতে গিয়েছিলেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় দরগার সেই ছবি শেয়ার করতেই দেদার ট্রোলড রাজ-শুভশ্রী। ধর্মীয় বিশ্বাস নিয়ে প্রশ্ন তুলেও কটাক্ষ করা হল তারকাদম্পতিকে। বাদ গেল না খুদে ইউভানও।

পরিচালক-বিধায়কের শেয়ার করা ছবিতেই দেখা গেল, আজমের শরিফে প্রবেশের আগে মাথায় ফেজ টুপি পরেছেন রাজ চক্রবর্তী। পরনে সাদা পাঞ্জাবী। চোখে চশমা। অন্যদিকে স্ত্রী-অভিনেত্রী শুভশ্রী পরেছেন সাদা সালোয়ার কামিজ, আর মাথায় গোলাপি রঙের ওড়না। যে কোনও দরগায় প্রবেশের আগেই মাথা ঢাকা দেওয়ার চল রয়েছে। স্বাভাবিকভাবেই রাজ-শুভশ্রীও সেই রীতি অনুযায়ী মাথা ঢেকে ঢোকেন। আর তা দেখেই সোশ্যাল মিডিয়ায় কু-মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে।

উল্লেখ্য, শুধু রাজ নয়, ছেলে ইউভানের মাথাতেও ছিল ফেজ টুপি। আর এই টুপি ঘিরেই যত বিপত্তি! নেটিজেনদের একাংশের রোষানলে পড়েন রাজ-শুভশ্রী। কেউ কেউ তো এও মন্তব্য করে বসেন যে, “চক্রবর্তী পরিবার ধর্ম পরিবর্তন করেছেন..।”

[আরও পড়ুন: অস্কারের মঞ্চে ঠাঁটিয়ে চড় সঞ্চালককে! সেরা অভিনেতার পুরস্কার পেয়েও ‘কুখ্যাত’ উইল স্মিথ]

প্রসঙ্গত, রাজ-শুভশ্রীর রাজস্থান ট্যুরে তাঁদের বন্ধু নীল রায় ও ফলক রশিদ রায়ও ছিলেন। পরিচালকের শেয়ার করা ছবিতেই দেখা গেল তাঁদের। খুদে ইউভানও যে বাবা-মা’র সঙ্গে ঘুরতে গিয়ে বেজায় মজেছে, ছবি দেখেই তা বোঝা গেল। যদিও তারকা-দম্পতির কেউই এপ্রসঙ্গে এখনও কোনওরকম মুখ খোলেননি।

রাজস্থান-দিল্লি ঘুরে তাঁদের কলকাতায় ফেরার কথা। পরের মাসেই আবার গুরুদায়িত্ব রাজ চক্রবর্তীর কাঁধে। কারণ, এপ্রিলেই রয়েছে কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যাল। চলচ্চিত্র উৎসব কমিটির চেয়ারম্যান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raj subhashree got trolled after visiting ajmer sharif

Next Story
অস্কার মঞ্চে ব্রাত্য লতা-দিলীপ কুমার! শ্রদ্ধাও জানাল না হলিউড