বাংলা ওয়েবে দৃষ্টান্ত হবে ‘শব্দজব্দ’, আশা জাগাল টিজার

Hoichoi: রজত কাপুর, পায়েল সরকার, মুমতাজ সরকার অভিনীত এই ওয়েব সিরিজটি স্ট্রিমিং হবে আগামী মাসে। সদ্য মুক্তি পাওয়া টিজারটি অনবদ্য।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 28, 2020, 11:50:42 AM

বাংলা ওয়েব মাধ্যমে দর্শক সবচেয়ে বেশি ভালবাসেন থ্রিলার। সম্প্রতি সোশাল মিডিয়াতে এসেছে হইচই-এর আসন্ন সিরিজ ‘শব্দজব্দ’-র টিজার। ‘চরিত্রহীন’ সেকেন্ড সিজনে মুখ্য চরিত্রের অভিনয়ের পরে আবারও পরিচালকের ভূমিকায় ফিরছেন সৌরভ চক্রবর্তী। টিজারটি এক কথায় অনবদ্য। বাংলা ওয়েবমাধ্যমে এতকাল যেমন থ্রিলার দেখেছেন দর্শক, তার থেকে অন্তত এক যোজন এগিয়ে থাকবে এই সিরিজ, এমনটাই আশা জাগাল টিজার।

মাস কয়েক আগেই সংবাদের শিরোনামে ছিলেন সৌরভ চক্রবর্তী কারণ এই প্রথম তাঁর পরিচালনায় বাংলায় কাজ করলেন মঞ্চ ও পর্দার বিখ্যাত অভিনেতা রজত কাপুর। এই গল্পের কেন্দ্রীয় চরিত্রেই রয়েছেন অভিনেতা, যে চরিত্রটি পেশায় একজন বেস্টসেলার লেখক।

আরও পড়ুন: Dwitiyo Purush Review: মগজে ঝিলমিল লেগে যাবে

লেখকেরা সাধারণত দুটি পৃথিবীতে বাস করেন। একটি– যা বাস্তব এবং আর একটি তাঁর কল্পনার। সেখানে চরিত্রের সঙ্গে লেখকের ওঠাবসা নিত্যনৈমিত্তিক। ঠিক এই জায়গা থেকে বহু ভাল থ্রিলার ছবির জন্ম হয়েছে বিদেশে এবং এদেশেও। বাংলা ছবিতে এর প্রথম উৎকৃষ্ট নিদর্শনটি পাওয়া যায় সাদাকালো যুগে– উৎপল দত্ত পরিচালিত ছবি ‘মেঘ’ (১৯৬১)। একটি লেখকের চরিত্র কীভাবে থ্রিলার ছবির কেন্দ্রবিন্দুতে থাকতে পারে, সেটা ষাটের দশকে এই ছবিটি দেখিয়ে গিয়েছে।

Utpal Dutt's Megh উৎপল দত্ত অভিনীত ও পরিচালিত ‘মেঘ’ ছবির একটি দৃশ্য।

আরও পড়ুন: ‘ধর্মেন্দ্রর মতোই হ্যান্ডসাম’! ববি দেওলের ছেলের ছবিতে উচ্ছ্বসিত নেটিজেনরা

তার পরে এই বিষয় নিয়ে বেশ কিছু কাজ হয়েছে। সঞ্জয় দত্ত-ঐশ্বর্য রায় অভিনীত হিন্দি ছবি ‘শব্দ’-তে লেখকের এই দুই বাস্তবের দ্বন্দ্ব অদ্ভুতভাবে এসেছে। ওই ছবিটি যদিও আর একটি বিদেশি ছবির অনুসরণে তৈরি। সৌরভ চক্রবর্তী তাঁর এই নতুন থ্রিলার সিরিজেও যে একজন লেখকের দুই পৃথিবীতে বিচরণকে নিয়ে আসতে চলেছেন, তার আভাস পাওয়া গিয়েছে টিজারে। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

সিরিজের গল্প এবং পরিচালনা সৌরভ চক্রবর্তীর। চিত্রনাট্য লিখেছেন অভ্র চক্রবর্তী ও দীপাঞ্জন চন্দ। এই সিরিজে রজত কাপুর ছাড়াও মুখ্য ভূমিকায় রয়েছেন পায়েল সরকার, সুব্রত দত্ত, মুমতাজ সরকার, কঙ্কনা চক্রবর্তী এবং সালোনি পাণ্ডে। এটাই সম্ভবত সালোনির প্রথম কাজ। ট্রিকস্টার-স্প্যান প্রযোজিত এই সিরিজটি আগামী মাসেই স্ট্রিমিং হতে চলেছে হইচই-তে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajat kapoor starrer sourav chakrabortys shobdo jobdo hoichoi web series teaser promises a great ride

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X