থালাইভা রজনীর গর্বের দিনে জাতীয় সেরা জামাই ধনুশও, উচ্ছ্বসিত সিনেদুনিয়া

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে প্রথমবার! জামাই-শ্বশুরের হাতে একসঙ্গে উঠল জাতীয় পুরস্কার।

Rajinikanth, Dhanush, 67th National Film Award, Dadasaheb Phalke award, রজনীকান্ত, ধনুশ, দাদাসাহেব ফালকে পুরস্কার, ৬৭তম জাতীয় পুরস্কার, bengali news today
থালাইভা রজনীর গর্বের দিনে জাতীয় সেরা জামাই ধনুশও

২৫ অক্টোবর দিল্লির বিজ্ঞান ভবন এক বিরল দৃশ্যের সাক্ষী থাকল। বাস্তবজীবনের জামাই-শ্বশুরের হাতে একসঙ্গে উঠল জাতীয় পুরস্কার। আজ্ঞে! শ্বশুর রজনীকান্ত (Rajinikanth) পেলেন দাদাসাহেব ফালকে পুরস্কার আর জামাই ধনুশের (Dhanush) ঝুলিতে এল জাতীয় সেরা অভিনেতার খেতাব। সিনেদুনিয়ায় এযাবৎকাল ঘটনা এখনও পর্যন্ত সম্ভবত ঘটেনি। আর সেই প্রেক্ষিতেই রজনী আন্নার বাড়িতে এখন ডবল সেলিব্রেশন। জোড়া জাতীয় পুরস্কার ( 67th National Film awards) এসেছে বাড়িতে, খুশি আর ধরছে না দক্ষিণী সুপারস্টারের পরিবারে। মেয়ে ঐশ্বর্যও (Aishwaryaa R Dhanush) বাবা আর স্বামীর এই খুশির দিনে কোমর বেঁধে নেমে পড়েছেন পার্টির আয়োজন করতে।

একফ্রেমে রজনীকান্ত এবং ধনুশের ছবি শেয়ার করে ঐশ্বর্য আর ধনুশ লিখেছেন, “আমি গর্বিত কন্যার পাশাপাশি একজন গর্বিত স্ত্রীও। ওঁরা আমার। আর এটা ইতিহাস রচনা করল..।”

অসুরান সিনেমার জন্য সেরা অভিনেতার খেতাব গিয়েছে ধনুশের ধুলিতে। পাশাপাশি এই বিভাগে মনোজ বাজপেয়ীও জাতীয় সেরা অভিনেতার তকমা পেয়েছেন। অন্যদিকে, ৫১তম দাদাসাহেব ফালকে (Dadasaheb Phalke award) পুরস্কার পেলেন রজনীকান্ত। ভারতীয় চলচ্চিত্র ইতিহাসে এই প্রথমবার একই পরিবারে একসঙ্গে দুটো জাতীয় পুরস্কার গেল। এদিন জামাই-শ্বশুরের হাতে পুরস্কার তুলে দেন উপরাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়ানাইডু।

[আরও পড়ুন: আরিয়ানের জামিনের শুনানি হাইকোর্টে, শাহরুখ-পুত্রের মামলা লড়বেন ভারতের প্রাক্তন AG]

ধনুশও এহেন স্বীকৃতিতে বেজায় উচ্ছ্বসিত। শ্বশুরমশাই দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন তিনিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajinikanth and dhanushs big wins at national film awards

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
Show comments