ক্রিকেটার লালা অমরনাথ-এর বায়োপিকের পরিচালনায় রাজকুমার হিরানি!

লালা অমরনাথের বায়োপিকের প্রযোজনা করবেন ফক্স স্টার ফিল্মস, এবং দ্বিতীয় স্পোর্টস ছবিটি লিখবেন অভিজাত যোশী।

By:
Edited By: Debasmita Das Updated: December 5, 2019, 02:34:31 PM

রাজকুমার হিরানির সঙ্গে দুটো ছবি পরিচালনার কথা চলছে এবং দুটোই স্পোর্টস ফিল্ম। তারমধ্যে লালা অমরনাথের বায়োপিকের প্রযোজনা করবেন ফক্স স্টার ফিল্মস, এবং দ্বিতীয় স্পোর্টস ছবিটি লিখবেন অভিজাত যোশী।

সূত্রের খবর অনুযায়ী, ”ক্রিকেটের উপরে একসঙ্গে দুটো ছবির প্রস্তাব দেওয়া হয়েছে রাজকুমার হিরানিকে, যার মধ্যে একটি ফক্স স্টার ফিল্মসের প্রযোজনায় লালা অমরনাথের বায়োপিক এবং দ্বিতীয় ক্রিকেটের চিত্রনাট্যটি লিখছেন অভিজাত যোশী। তবে অমরনাথের চিত্রনাট্য লিখছেন পিয়ূষ গুপ্ত এবং নীরজ সিং। এছাড়াও একটি ওয়েব সিরিজ এবং কিছু অন্যান্য স্ক্রিপ্টের উপর কাজ করছেন হিরানি।”

আরও পড়ুন, বিয়ে থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক, অকপট পরমব্রত

সম্প্রতি রাজকুমার হিরানি, বলিউডের কয়েকজন পরিচালক ও লেখক দেখা করেন নেটফ্লিক্সের সিইও রিড হেস্টিংসের সঙ্গে। পরিচালক ছাড়াও এদিন ছিলেন ফারহা খান, অনুভব সিনহা, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিশাল ভরদ্বাজ, জুহি চতুর্বেদী, মনিকা শেরগিল, অশ্বিনী আইয়ার তিওয়ারি এবং আশিষ সিং।

আরও পড়ুন, হায়দরাবাদ কাণ্ডে দোষীদের নজিরবিহীন শাস্তি চান অজয় দেবগণ

শেষ সঞ্জু ছবির পরিচালনা করেছেন হিরানি, সঞ্জয় দত্তের বায়োপিকই ২০১৮-র বলিউডের সেরা ছবিগুলোর অন্যতম। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Rajkumar hirani to helm biopic on cricketer lala amarnath

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং