বড় খবর

‘আমার পরান ভরা ভালোবাসা’, লাল বেনারসিতে রাজকুমারের জন্য প্রেম প্রতিজ্ঞা পত্রলেখার

বাঙালি কন্যা পত্রলেখা স্বামী রাজকুমারকে মাতৃভাষাতেই ভালবাসা সমর্পণ করলেন।

Rajkumar Rao-Patralekha's wedding pics goes viral
লাল বেনারসিতে একপ্রকার প্রেম নিবেদন করেছেন পত্রলেখা।

সাতপাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও এবং দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখা। বাঙালি কন্যার সঙ্গে চার হাত এক হয়েছে হরিয়ানার রাজকুমার। বিয়ের আসরের ছবি শেয়ার করেছেন রাজকুমার-পত্রলেখা দুজনেই। সেখানেই দেখা গেল মজার মুডে দুই তারকাকে।

দীর্ঘ ১১ বছরের সম্পর্ক এবার পরিণতি পেল। বিয়ের ছবি প্রকাশ্যেই আসতেই শোরগোল নেটদুনিয়ায়। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। শুভেচ্ছা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু, আথিয়া শেট্টি-সহ বলিউডের আরও অনেকেই।

কিন্তু সোশ্যাল মিডিয়ায় নজর কেড়েছে পত্রলেখার পোশাক। লাল বেনারসিতে একপ্রকার প্রেম নিবেদন করেছেন পত্রলেখা। অভিনেত্রীর শাড়িতে লেখা, “আমার পরান ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।” এই প্রেম প্রতিজ্ঞা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বাঙালি কন্যা পত্রলেখা স্বামী রাজকুমারকে মাতৃভাষাতেই ভালবাসা সমর্পণ করলেন।

দিন দুয়েক আগেই প্রকাশ্যে এসেছে দুই তারকার বাগদানের ছবি। যেখানে একে-অপরকে হাঁটু মুড়ে বসে আংটিবদল করতে দেখা গিয়েছে। রাজকুমার ও পত্রলেখার বাগদানের সেই ভিডিও দেখেও অনুরাগীরা উচ্ছ্বসিত হয়েছিলেন। দিন গুনছিলেন ছাদনাতলা থেকে কবে বিয়ের ছবি প্রকাশ্যে আসবে। শেষমেশ সেই অপেক্ষার অবসান হয় সোমবার। চণ্ডীগড়ে সাত পাকে বাঁধা পড়েন দুজনে।

আরও পড়ুন বিয়ে করলেন রাজকুমার-পত্রলেখা, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

বিয়ের পর রাজকুমার সোশ্যাল মিডিয়ায় লেখেন, “১১ বছরের প্রেম, বন্ধুত্ব, ভালবাসা, আনন্দের পর আমার দুনিয়ার সঙ্গে সাত পাকে ঘুরলাম। তোমার স্বামী তকমা পাওয়ার থেকে বেশি আনন্দ আর কিছুতেই নেই।”

পত্রলেখা বিয়ের ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লেখেন, “আমি আমার সবকিছুর সঙ্গে বিয়ে করলাম। আমার প্রেমিক, আমার সবকিছুর সঙ্গী, আমার পরিবার, আমার আত্মার সঙ্গী, আমার প্রিয় বন্ধু গত ১১ বছর ধরে। তোমার বউ হওয়ার থেকে আর কিছু ভাল হতে পারে না। আমাদের চিরজীবনের জন্য!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajkumar rao patralekhas wedding pics goes viral

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com