বড় খবর

বিয়ে করলেন রাজকুমার-পত্রলেখা, শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়

দেখুন তারকাদম্পতির বিয়ের প্রথম ছবি।

Rajkummar Rao, Patralekha, Rajkummar Rao-Patralekha, Rajkummar Rao Patralekha got hitched, রাজকুমার রাও, পত্রলেখা, রাজকুমার-পত্রলেখার বিয়ে, bollywood, bengali news today
রাজকুমার-পত্রলেখার বিয়ে

গুঞ্জন তো ছিলই। সোমবারই প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ড। তাতে স্পষ্ট লেখা যে, ১৫ নভেম্বর সাত পাকে বাধা পড়তে চলেছেন রাজকুমার রাও (Rajkummar Rao) এবং পত্রলেখা (Patralekha)। চণ্ডীগড়ের এক বিলাসবহুল রিসর্টে চারহাত এক হল আজ। সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন দুই তারকার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা।

বিয়ের আসরের ছবি শেয়ার করেছেন রাজকুমার-পত্রলেখা দুজনেই। সেখানেই দেখা গেল মজার মুডে দুই তারকাকে। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক এবার পরিণতি পেল। বিয়ের ছবি প্রকাশ্যেই আসতেই শোরগোল নেটদুনিয়ায়। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। শুভেচ্ছা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু, আথিয়া শেট্টি-সহ বলিউডের আরও অনেকেই।

দিন দুয়েক আগেই প্রকাশ্যে এসেছে দুই তারকার বাগদানের ছবি। যেখানে একে-অপরকে হাঁটু মুড়ে বসে আংটিবদল করতে দেখা গিয়েছে। রাজকুমার ও পত্রলেখার বাগদানের সেই ভিডিও দেখেও অনুরাগীরা উচ্ছ্বসিত হয়েছিলেন। দিন গুনছিলেন ছাদনাতলা থেকে কবে বিয়ের ছবি প্রকাশ্যে আসবে। শেষমেশ সেই অপেক্ষার অবসান।

[আরও পড়ুন: ধর্মের জন্য মরতেও পারেন! ‘পৃথ্বীরাজ’-এর টিজারে দুর্ধর্ষ অক্ষয় কুমার, দেখুন]

বছর খানেক ধরেই জল্পনা এই তো সেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রাজকুমার রাও (Rajkummar Rao) এবং তাঁর প্রেমিকা পত্রলেখা (Patralekhaa)। শেষমেশ শনিবার চণ্ডীগড়ের উদ্দেশে দুই তারকার পরিবার রওনা হতেই জল্পনার অবসান। অতিথি তালিকা একেবারেই ছোট। আসলে রাজকুমার ও পত্রলেখাই চেয়েছিলেন তাঁদের বিবাহ আসরে যেন শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব আর আত্মীয়-স্বজনরাই উপস্থিত থাকেন। সেই মাফিক-ই করা হয়ে বিয়ের আয়োজন। বলিউড থেকে উপস্থিত ছিলেন ফারহা খান, হুমা কুরেশি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Star couple rajkummar rao patralekha got hitched

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com