বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘ঘরে এসো তারপর বলছি’, জন্মদিনে রাজকুমারকে প্রেম মাখানো চিঠি প্রেমিকা পত্রলেখার

রাজকুমার রাওকে চুপিচপি কী বললেন পত্রলেখা?

Rajkummar Rao, Rajkummar Rao birthday, Patralekhaa, Patralekhaa wishes Rajkummar Rao, bengali news today, পত্রলেখা, রাজকুমার রাও
রাজকুমার রাওয়ের জন্মদিনে উষ্ণ শুভেচ্ছা পত্রলেখার

দুজনেরই খুব একটা পছন্দ নয় স্পটলাইটে থাকা। নিজেদের ব্যক্তিগত জীবন লোকচক্ষুর আড়ালে রাখতেই পছন্দ করেন প্রেমিক যুগল। কিন্তু প্রসঙ্গ যখন ভালোবাসার মানুষটির জন্মদিনের তখন অভিনবভাবে শুভেচ্ছা জানানোই যায়। অভিনেতা রাজকুমার রাও পার করলেন বছর তেত্রিশ এর গণ্ডি। সেই উপলক্ষেই দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখার তরফ থেকে মিষ্টি শুভেচ্ছাবার্তা মন কেড়েছে তাঁর ভক্তদের।

৩৪ বছরে পদার্পণ করলেন রাজকুমার। যথারীতি তারকামহল থেকে অনুরাগী এবং সহকর্মীরা সকলেই ভালোবাসা, শুভেচ্ছাবার্তা এবং উপহারে সাধ্যমত ভরিয়ে দিয়েছেন। তবে ভালোবাসার মানুষের এই শুভেচ্ছাবার্তা জীবনে এগিয়ে চলার একরকমের রসদ। রাজের প্রতি পত্রলেখার একরাশ ভালোবাসাপূর্ণ বক্তব্য, “শুভ জন্মদিন রাজকুমার। তুমি জানো তুমি আমার জন্য কি। সর্বদা কামনা করি প্রতিটি চরিত্রে সেরা অভিনয় চালিয়ে যাও, কারণ তুমি নিজেও সেটাই চাও। কঠিন সময়ে পাশে থাকার জন্য ধন্যবাদ। ভালোবাসি।” তবে প্রেমিকার বার্তা এখানেই কি শেষ? মিষ্টি একটি লাইন বেশ উষ্ণতা ছড়িয়েছে নেটমহলে- “সব কথা ইনস্টাগ্রামে নয়, ঘরে এসো বলব!”

[আরও পড়ুন: ভারতের সম্মান রক্ষার্থে গোটা রাত জেগেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, জানেন কেন?]

রাজকুমার এবং পত্রলেখা বহুদিন সম্পর্কে রয়েছেন। তবে তাঁদের লাইমলাইট থেকে যে ক্রোশ দূরে সেটি অনেকেই জানে। দুজনের ব্যক্তিগত জীবনের কোনও তথ্যই সেরকম ভাবে সোশাল মিডিয়ায় দেখা যায়না। বলা উচিত একরকমের গোপনীয়তা বজায় রেখেই নিজেদের সম্পর্ক চালিয়ে যাচ্ছেন দুজনে। উল্লেখ্য, এর আগেও রাজকুমার সোশাল মিডিয়ায় সব বিষয় প্রকাশযোগ্য নয় বলেই ইঙ্গিত দিয়েছিলেন। তথাকথিত ব্যক্তিগত সম্পর্ক নিয়ে ‘শো অফ’ পছন্দ করেন না তাঁরা।বলিউডের প্রেমিক দম্পতিদের ওপর সকলের অগাধ আগ্রহ এবং তার ফলেই সৃষ্ট সমস্যা সম্পর্কে অবগত প্রায় সকলেই। তবে এই কারণেই কি দুজনের ব্যক্তিগত জীবন নিয়ে এত রাখঢাক?

প্রসঙ্গত, রাজকুমার এবং পত্রলেখা সেই রহস্যের উন্মোচন করেই বলেন, একটি সম্পর্কে দুজনেরই সুখী হতে গেলে দায়িত্ব ভাগ করা প্রয়োজন যাতে একজনের ওপর অতিরিক্ত চাপ না পড়ে বা আপোস করতে না হয়। দুজনেই চান ক্যারিয়ারে উন্নতি, সমস্যা যাতে কোনোভাবেই না হয়। সেইজন্য দায়িত্বও ভাগ করে নিয়েছেন দুজনে। লিভ ইনে রয়েছেন তারা। বাড়ির কাজেও হাত লাগান রাজকুমার।পত্রলেখাকে কাজের সুত্রে নানান স্থানে ভ্রমণ করতে হয়, অভিনেতা হিসেবে রাজকুমার যথেষ্ট ভাল ভাবেই বুঝতে পারেন তার ব্যস্ততা অর্থাৎ দুজনেই সম্পূর্ণ সমর্থন করেন দুজনকে। তবে চেষ্টা করেন যথাসম্ভব ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে আলাদা রাখতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajkummar rao gets sweetest birthday wish from patralekhaa

Next Story
হৃতিক-ক্যাটরিনার বিজ্ঞাপন নিয়ে বিক্ষোভ নেটদুনিয়ায়, ড্যামেজ কন্ট্রোলে নামল জোম্যাটোHrithik Roshan, Katrina Kaif, Zomato, Zomato ad, bollywood, হৃতিক রোশন, ক্যাটরিনা কাইফ, জোম্যাটো, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com