রাজকুমার-পত্রলেখার রিসেপশনে হরিয়ানার মুখ্যমন্ত্রী, জমিয়ে নাচলেন শাহরুখের গানে

দেখুন পত্রলেখা-রাজকুমারের রিসেপশনের ছবি-ভিডিও।

Rajkummar Rao-Patralekhaa's marraige, Rajkummar Rao-Patralekhaa's wedding reception, Rajkummar Rao, Patralekhaa, Shah Rukh Khan, রাজকুমার-পত্রলেখা, রাজকুমার রাও, পত্রলেখা পাল, শাহরুখ খান, bollywood, bengali news today
রাজকুমার-পত্রলেখার রিসেপশন

Rajkummar Rao, Patralekhaa’s Wedding Reception: সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল বেনারসি আর চেলিতে সেজে ছাদনাতলায় নজর কেড়েছেন পত্রলেখা পাল (Patralekhaa)। বাঙালি রীতি মেনে পরেছেন শাঁখা-পলাও। হরিয়ানার রাজকুমারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বঙ্গকন্যা। পরনে লাল চেলিতেই অভিনেত্রীর প্রেম প্রতিজ্ঞা -“আমার পরান ভরা ভালোবাসা আমি তোমায় সমর্পণ করিলাম।” যে পোশাক এখন নেটদুনিয়ার আলোচ্য বিষয়। আর সোমবার রাতে ছিল রিসেপশন। সেখানেও নজর কাড়লেন পত্রলেখা-রাজকুমার। নাচে-গানে জমিয়ে দিলেন আসর। তাও আবার শাহরুখ খানের সিনেমার গানে কোমর দোলালেন তারকাদম্পতি।

রাজকুমার রাও (Rajkummar Rao) নিজেই শাহরুখের বড় ভক্ত। একাধিকবার সেকথা নিজমুখেই স্বীকার করে নিয়েছেন। আর রিসেপশনেও প্রিয় অভিনেতার সিনেমার গানে নাচলেন। শাহরুখ অভিনীত বক্স অফিসে সাড়া ফেলে দেওয়া ‘দিল সে’ ছবির গানে পারফর্ম করতে দেখা গেল অভিনেতাকে। পরমুহূর্তেই স্বামীর সঙ্গে যোগ দিলেন নবপরিণীতা পত্রলেখা। যে ভিডিও ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে।

[আরও পড়ুন: সেই চুমুর দৃশ্যই শুধু নয়, ‘রাজা হিন্দুস্তানি’ ছবিটাই কেরিয়ারে টার্নিং পয়েন্ট করিশ্মার]

প্রসঙ্গত, তারকা-দম্পতিকে আশীর্বাদ করতে এদিন রিসেপশনে হাজির হয়েছিলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর (Manohar Lal Khattar) খোদ। যিনি নিজেই শেয়ার করেছেন পত্রলেখা-রাজকুমারের সঙ্গে ছবি। জানালেন শুভেচ্ছাও।

সোমবারই চণ্ডীগড়ের বিলাসবহুল রিসর্টে দুই পরিবার আর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাক্ষী রেখে সাত পাকে বাধা পড়েন পত্রলেখা-রাজকুমার। দীর্ঘ ১১ বছরের সম্পর্ক এবার পরিণতি পেল। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে কমেন্ট বক্সে। শুভেচ্ছা জানালেন প্রিয়াঙ্কা চোপড়া, ভিকি কৌশল, তাপসী পান্নু, আথিয়া শেট্টি-সহ বলিউডের আরও অনেকেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rajkummar rao patralekhaas dances on shah rukh khan song in their reception

Next Story
ফের আসছেন ছোটপর্দার বিদূষক…এবার শোয়ের নাম ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’র শো-র প্রথম অতিথি হিসেবে এলেন অজয় দেবগণ।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com