scorecardresearch

বড় খবর

লোকাল ট্রেনে বৃহন্নলার বেশে রাজপাল যাদব, ছবি প্রকাশ্যে আসতেই তোলপাড়

কেন বৃহন্নলা অবতারে রাজপাল?

Rajpal Yadav, Ardh, Rajpal Yadav as transgender, রাজপাল যাদব, অর্ধ, রুবিনা দিলাইক, হিতেন তেজওয়ানি, bengali news today
রাজপাল যাদব

বিনুনী বাঁধা চুলে সাজানো ফুলের গডরা। পরনে প্রিন্টেড কমলা রঙের শাড়ি। মানানসই ব্লাউজ। হাতে চুড়ি, গলায় মঙ্গলসূত্র। কপালে টিপ। আঙুলের ফাঁকে গোঁজা সংগৃহীত টাকা। লোকাল ট্রেনের দরজায় দাঁড়িয়ে এক বৃহন্নলা। একদৃষ্টে চেয়ে রয়েছেন কারও অপেক্ষায়। ছবিতে দেখেই মুখটা চেনা চেনা ঠেকে! ইনি রাজপাল যাদব।

কিন্তু বৃহন্নলার বেশে কেন? আসলে নতুন ছবির জন্য রূপান্তকরামীর অবতারে ধরা দিয়েছেন তিনি। সিনেমার নাম ‘অর্ধ’। নামেই বিষয়বস্তুর ইঙ্গিত। হিন্দু ধর্মে শিবকে অর্ধনারীশ্বর রূপে পুজো করা হলেও রাস্তায় যখন কোনও বৃহন্নলা চোখে পড়ে অনেকেই তাঁদের দিকে বাঁকা দৃষ্টিতে তাকান। হাসি-ঠাট্টার খোরাক হন তাঁরা। রোজকার জীবনযুদ্ধ চালাতে তাঁদের যে সংগ্রাম করতে হয়, সেই গল্পই তুলে ধরবে রাজপাল যাদবের ‘অর্ধ’।

[আরও পড়ুন: পর্নকাণ্ডে নাম জড়িয়ে বিতর্কে জড়িয়েছেন! এবার কঙ্গনার ‘লকআপ’-এ পুনম পাণ্ডে]

বৃহস্পতিবারই সোশ্যাল মিডিয়ায় সেই সিনেমার পোস্টার প্রকাশ্যে এসেছে। যা দেখে দর্শকরা ইতিমধ্যেই কৌতূহলী। ওয়েব প্ল্যাটফর্মের জন্যই তৈরি হচ্ছে এই ছবি। রাজপাল এমনিতেই ভার্সেটাইল অভিনেতা। অতঃপর ‘অর্ধ’ নিয়ে যে দর্শকরা উত্তেজিত হবেন, সেটাই স্বাভাবিক।

রাজপাল ছাড়াও সিনেমায় অভিনয় করছেন হিতেন তেজওয়ানি, রুবিনা দিলাইক ও কুলভূষণ খারবান্দার মতো অভিনেতারা। হিতেন ও রুবিনাকে রাজপালের বন্ধুর চরিত্রে দেখা যেতে পারে, গুঞ্জন তেমনটাই। মিউজিক কম্পোজার পলাশ মুচ্ছল পরিচালনা করছেন। এই সিনেমা দিয়েই পরিচালনায় হাতেখড়ি করবেন তিনি। আর পলাশ যখন সিনেমার পরিচালক তখন ছবিতে যে গান একটা বিশেষ মাত্রা পাবে, তা বলাই বাহুল্য। পরিচালক জানিয়েছেন, ৫০ জন মেয়েকে অডিশনে টেক্কা দিয়েই রুবিনা এই রোল বাগিয়ে নিয়েছেন। উল্লেখ্য, ২০২২ সালেই মুক্তি পাচ্ছে রাজপাল যাদবের ‘অর্ধ’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rajpal yadav unveils his first look as transgender from ardh