scorecardresearch

বড় খবর

১৫ দিন পর জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের, এখন কেমন আছেন ‘গজধর’?

কেমন আছেন রাজু কমেডিয়ান?

১৫ দিন পর জ্ঞান ফিরল রাজু শ্রীবাস্তবের, এখন কেমন আছেন ‘গজধর’?
সুস্থ হচ্ছেন রাজু

সুস্থ হচ্ছেন রাজু শ্রীবাস্তব (  Raju Srivastava ) ! চিকিৎসায় সাড়া দিচ্ছেন কমেডিয়ান – অভিনেতা! রাজুকে নিয়ে প্রতি মুহূর্তে চিন্তায় ছিলেন তার ভক্তরা, তবে সংবাদ সংস্থা সূত্রে খবর, ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রাজু।

আজ প্রায় ১৫ দিন হল, দিল্লির AIIMS হাসপাতালে ভর্তি আছেন তিনি। খামতি থাকছিল না চিকিৎসায়। ব্রেন ডেথ হওয়ার পর থেকেই আশা হারিয়েছিলেন চিকিৎসকরাও। তবে ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন কমেডিয়ান। জ্ঞান ফিরেছে তাঁর। পার্সোনাল সেক্রেটারী গর্বিত নারাং জানিয়েছেন, ১৫ দিন পর রাজুর জ্ঞান ফিরেছে। AIIMS এর চিকিৎসকরা তাকে প্রতি মুহূর্তে নজরে রাখছেন। সুস্থ হচ্ছেন তিনি।

আরও পড়ুন [ ৮ ঘণ্টা অপেক্ষা করান শাহিদ! প্রচণ্ড বিরক্ত হয়ে কিয়ারা গালিগালাজ করেন নায়ককে ]

তার ভাই দীপু শ্রীবাস্তব ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, “আপনারা এদিক ওদিক থেকে যা শুনছেন সেটা ভুল। ওনার শারীরিক আপডেট ওনার সোশ্যাল মিডিয়াতেই আমরা দিতে থাকব। এখনও সম্পূর্ণ জ্ঞান আসেনি তাঁর। চিকিৎসকরা জানাচ্ছেন তাঁরা চেষ্টা করছেন। খুব ধীরে ধীরে রিকোভার করছেন উনি”। তবে তিনি আগে রাজুর সুস্থতা সম্পর্কে বলেছিলেন, “রাজু আস্তে আস্তে সুস্থ হচ্ছেন। আশা করছি ভাল খবর খুব শীঘ্রই পাব। চিকিৎসকদের তুলনা নেই। তারা কোনও ত্রুটি রাখছেন না। স্ত্রী শিখা শ্রীবাস্তব জানিয়েছেন, যে রাজু ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। কিন্তু এখনও ভেন্টিলেটরে আছেন। সর্বক্ষণ চিকিৎসকরা তাঁকে দেখছেন। সকলকে প্রার্থনা করার অনুরোধও করেছেন রাজুর স্ত্রী।

১০ তারিখ, ট্রেডমিলে দৌড়ানো কালীন হঠাৎ হার্ট অ্যাটাক হয় কমেডিয়ানের। তারপরই তাকে দিল্লি AIIMS এ ভর্তি করা হয়। পরিবারের সকলেই উপস্থিত ছিলেন সেখানে। খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্যরাও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Raju srivastava is stable now regains consciousness