scorecardresearch

বড় খবর

RRR টেকনিশিয়ানদের খাঁটি সোনার কয়েন উপহার দিলেন রামচরণ, দাম জানলে পিলে চমকাবে!

সাফল্যের উচ্ছ্বাস! রামচরণের উদ্যোগে অনুরাগীরা কী বললেন দেখুন।

Ram Charan, RRR, RRR technicians, Gold coins, RRR box office collection, রামচরণ, আরআরআর কলাকুশলীদের সোনার কয়েন উপহার, bengali news today
রাম চরণ

রাজা এসএসমৌলীর ছবি মানেই ‘সুপারহিট’। ‘বাহুবলী’র পরও আবারও বক্স অফিসে ঝড় তুলে দিলেন দক্ষিণী পরিচালক। মার্চ মাসের ২৫ তারিখ রিলিজ করেছে ‘রৌদ্রম রানাম রুধিরাম’, আর মুক্তির কয়েক দিনের মাথাতেই ৮৫০ কোটির ব্যবসা করে ফেলেছে এই সিনেমা। এমন পর্বতপ্রমাণ সাফল্যে যারপরনাই উচ্ছ্বসিত গোটা টিম। আর সেই সাফল্যের উদযাপন করতে গিয়ে অভিনেতা রামচরণ যা করে ফেললেন, তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। ছবির প্রত্যেক টেকনিশিয়ানকে উপহার দিয়েছেন একেকটা করে খাঁটি সোনার কয়েন। যার দাম শুনলে পিলে চমকাবে আপনারও!

ক্যামেরার নেপথ্যে যে বা যাঁরা কাজ করেন, তাঁরা সাধারণত ফ্ল্যাশব্যাকের আড়ালেই রয়ে যান। তবে তাঁদের অবদানকে স্বীকৃতি দিলেন রামচরণ। এই দক্ষিণী সুপারস্টার RRR সিনেমার মোট ৩৫জন কলাকুশলীকে সোনার মুদ্রা উপহার দিয়েছেন। শুধু তাই নয়, সবাইকে হায়দরাবাদে নিজের বাড়িতে নিমন্ত্রণ করে খাইয়েওছেন রামচরণ। আর সেই গ্র্যান্ড নৈশভোজ শেষেই প্রত্যেকের হাতে তুলে দিয়েছেন ১১.৬ গ্রামের সোনার কয়েন। যেগুলোর একেকটার দাম পড়েছে প্রায় ৫৫ হাজার থেকে ৬০ হাজার টাকা। সবমিলিয়ে খরচ পড়েছে মোট ১৮ লক্ষ টাকা।

[আরও পড়ুন: রাজের প্রস্তাবে আমার পেট চলেনি, দেড় বছর আমি বেকার: রুদ্রনীল ঘোষ]

এদিন তেলুগু-স্টার রামচরণের বাড়িতে উপস্থিত ছিলেন পরিচালক, প্রোডাকশন ম্যানেজার থেকে শুরু করে ফটোগ্রাফার, ক্যামেরা পার্সনরা প্রত্যেকে। শুধু কি তাই? ‘রৌদ্রম রানাম রুধিরাম’-এর সাফল্য উদযাপন করতে আয়াপ্পা দিক্ষার নিয়মাবলীও পালন করছেন তিনি। ৪১ দিন অবধি সেই নিয়ম পালনের পরই আয়াপ্পা মন্দিরে গিয়ে পুজো দেবেন রামচরণ। তাই তো গত রবিবার মুম্বই বিমানবন্দরেও অভিনেতাকে দেখা গিয়েছে খালি পায়ে হাঁটতে।

প্রসঙ্গত, গেইতি থিয়েটারে RRR-এর স্পেশ্যাল স্ক্রিনিংয়ে যখন অনুরাগীদের সারপ্রাইজ দিতে গেলেন রামচরণ, তখন তাঁকে ঘিরে যে ভীড়, জনতাদের উচ্ছ্বাস ছিল, তা একেবারে চোখে পড়ার মতো। রামচরণের অভিনব উদ্যোগে খুশি তাঁরাও। কলাকুশলীদের তিনি যেভাবে সম্মান দিয়েছেন, সেই প্রেক্ষিতে তাঁদের মন্তব্য, “রামচরণের মন একেবারে খাঁটি সোনার মতোই।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ram charan gifts gold coins to rrr technicians to celebrate films mega success