scorecardresearch

বড় খবর

৫০ কোটির পথে অক্ষয়ের ‘রামসেতু’, সমলোচকদের ভবিষ্যদ্বাণী উল্টে দিল এই ছবি?

অক্ষয়ের এই বছরের শ্রেষ্ঠ ছবি হতে চলেছে ‘রামসেতু’?

৫০ কোটির পথে অক্ষয়ের ‘রামসেতু’, সমলোচকদের ভবিষ্যদ্বাণী উল্টে দিল এই ছবি?
রামসেতুর বক্স অফিস কালেকশন

আবারও বক্স অফিসে কামাল করতে চলেছে আরেক ছবি! অক্ষয় কুমারের ‘রামসেতু’ হতে চলছে বছরের আরেক হিট? ৫০ কোটি হতে আর বেশি দেরি নেই। পাঁচদিনের মাথায় বিরাট জাম্প বলিউডের এই ছবির।

প্রথম দিন থেকে সেইভাবে ব্যবসা করতে না পারলেও পঞ্চম দিন থেকে ক্রমশই বাড়ছে এই ছবির কালেকশন রেট। শুক্রবারের তুলনায় শনিবার ব্যবসার হার বেড়েছে প্রায় ২০%। ৪৭ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি। বাণিজ্য বিশ্লেষকদের ধারণা, রবিবারে ৫০ কোটি ছাপিয়ে যেতে পারে এই ছবি। গোটা একবছরে অক্ষয়ের কোনও ছবিই ব্যবসায়িক সাফল্য পায়নি। তবে এই ছবি নিয়ে অনেকটাই আশা করছেন প্রযোজকরা।

আরও পড়ুন [ ‘এটা মন্দির যাওয়ার পোশাক! লজ্জা করে না?’ নেটিজেনদের ট্রোলে ছারখার একতা কাপুর ]

প্রথম সপ্তাহে ৬০ কোটির ব্যবসা হতে পারে বলেও অনেকে দাবি করছেন। কিন্তু আদৌ এই ছবি দর্শকদের হলে টানতে পারছে কিনা তার ধারণা মিলবে সোমবারই। ২০২২ এ অক্ষয়ের সবথেকে বড় হিট হওয়ার সম্ভাবনা রয়েছে এই ছবিরই। তবে কানাঘুষো শোনা যাচ্ছে, এই ছবির জন্য অক্ষয় নিজের পারিশ্রমিক নিয়েছেন ৫০ কোটি। ছবি বানাতে লেগেছে ১৪০ থেকে ১৫০ কোটি। সুতরাং এই অঙ্ক না পেরোলে বক্স অফিসে ব্লকবাস্টার বলা যাবে না।

এদিকে, সিনেমাহলে সিদ্ধার্থ মালহোত্রা এবং অজয় দেবগণ অভিনীত ছবি থ্যাংক গড এর সঙ্গে মুখোমুখি লড়াই করছে এই ছবি। থ্যাংক গডও প্রথম দিকে একেবারেই সাফল্য পায়নি। তবে, সেই ছবিও আসতে ধীরে উঠছে। যদিও, অক্ষয় এবং রামসেতু নিয়ে অনেকের আশা ছিল প্রবল। মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে দর্শকদের মধ্যে। কিন্তু, আশা করা যাচ্ছে সম্রাট পৃথ্বীরাজকে ছাপিয়ে এই ছবি এক বিরাট নজির গড়বে। অক্ষয়ের ২০২২ এর সর্বোচ্চ আয়কারী হতে পারে রামসেতু।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ramsetu akshay kumar box office collection will be 50 crore soon