বড় খবর

সোনমের বান্ধবীই ‘বাহুবলী’-খলনায়কের জীবনের নায়িকা

সম্প্রতি আনুষ্ঠানিকভাবেই নিজের এনগেজমেন্টের কথা ঘোষণা করেছেন রানা দগ্গুবতি। শুভেচ্ছা জানিয়েছেন সোনম কাপুর ও অনিল কাপুর। 

Rana Daggubati annouces engagement with Sonam kapoor's bestie Miheeka Bajaj
ডানদিকে মিহিকা বজাজের সঙ্গে রানা দগ্গুবতি। ছবি: তারকার সোশাল মিডিয়া পেজ থেকে

ছবিতে যেমনই দেখা যাক না কেন, রানা দগ্গুবতি বাস্তব জীবনে একজন অত্যন্ত ভদ্র ও সুন্দর ব্যক্তিত্বের মানুষ। পাশাপাশি অল্প লাজুকও বটে। সম্পর্কের কথা কখনোই তিনি খুব একটা মুখ খোলেননি। একেবারে তাই এনগেজমেন্ট পর্যন্ত গড়ানোর পরেই জানালেন সবাইকে যে সোনমের প্রিয় বান্ধবী মিহিকা বজাজই তাঁর মনের মানুষ।

মঙ্গলবার তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডলগুলিতে মিহিকার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে এই সুসংবাদটি দিয়েছেন রানা। সঙ্গে সঙ্গেই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁর ওয়াল। বলিউড ও দক্ষিণী ছবির বহু তারকাই অভিনন্দন জানিয়েছেন দুজনকে। মিহিকা বজাজ হলেন সোনম কাপুরের বেস্ট ফ্রেন্ড।

আরও পড়ুন: তেমন হলে রোডিজ-এর জার্নি হবে অনলাইনেই: রণবিজয় সিংহ

রানা ও মিহিকার এনগেজমেন্টের এই খবরটি দিয়ে সোনম তাঁর ইনস্টাগ্রাম স্টোরি-তে শুভেচ্ছা জানান বান্ধবীকে। পাশাপাশি এটাও বলেন যে রানা যেন তাঁর বান্ধবীর খেয়াল রাখেন ভালভাবে। রানার উদ্দেশে তিনি লেখেন, ”পরিবারের স্বাগত।” অনিল কাপুরও বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন রানা ও মিহিকাকে।

অনিল কাপুরের পরিবারের সঙ্গে তেলুগু সুপারস্টার রানা দগ্গুবতির সম্পর্ক যে অত্যন্ত মধুর, তা বোঝা যায় অনিল কাপুরের শুভেচ্ছাবার্তা পড়লেই। তিনি লেখেন, ”আমার হায়দরাবাদের ছেলে, অনেক অভিনন্দন। তোমাদের দুজনের জন্যেই আমি খুব খুশি।”

এনগেজমেন্টের কথা গোষণা করলেও দক্ষিণী তারকা তাঁর বিয়ের দিনক্ষণ এখনও জানাননি। তবে বর্তমান পরিস্থিতিতে খুব তাড়াতাড়ি বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দুজনে, এমনটা নয়। গুণমুগ্ধরা তাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন বিয়ে নিয়ে তাঁর পরবর্তী পোস্টের জন্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rana daggubati annouces engagement with sonam kapoors bestie miheeka bajaj

Next Story
যিশুর ওয়ার্কআউট সেলফিতে মজে নেটদুনিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com