বড় খবর

তেমন হলে রোডিজ-এর জার্নি হবে অনলাইনেই: রণবিজয় সিংহ

Roadies Revolution: ‘রোডিজ রেভলিউশন’-এর জার্নি শুরু হতে না হতেই লকডাউন ঘোষণা করা হয়। বর্তমান পরিস্থিতিতে ঠিক কী ভাবছে রোডিজ টিম?

Rannvijay Singha on the future of MTV Roadies Revolution
ছবি: রণবিজয়ের ইনস্টাগ্রাম থেকে

তরুণ প্রজন্মের দর্শকের কাছে ‘এমটিভি রোডিজ’ একটা প্রতিষ্ঠানের মতো। এমটিভি-র এই শোয়ের জনপ্রিয়তা কতটা তা একটু টিনএজার অথবা কলেজ পড়ুয়াদের সঙ্গে কথা বললেই বোঝা যায়। রোডিজ-এর এই জার্নিতে যাওয়ার সুযোগের জন্য কত তরুণ-তরুণী বছরের পর বছর নিজেদের তৈরি করেন। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে জানিয়েছেন রণবিজয় যে প্রয়োজনে জার্নির ফরম্যাট বদলাতে পারে।

রণবিজয় সিংহ, নেহা ধুপিয়া, প্রিন্স নরুলা, রফতার ও নিখিল চিনাপ্পা– রোডিজ-এই পঞ্চরত্ন প্রতিযোগীদের রোস্ট করেন রীতিমতো আবার, নৈতিকতা-মূল্যবোধের শিক্ষাও দেন। পাশাপাশি বিতর্ক তৈরি করতেও ছাড়েন না অবশ্য। এবছর রোডিজ রেভলিউশনের জার্নি শুরু হতে না হতেই লকডাউন ঘোষণা করা হয়। কিন্তু লকডাউন উঠলেই তো আর শুটিং শুরু হবে না। সেই জায়গায় দাঁড়িয়ে এই শো-এর ফরম্যাটে কিছু পরিবর্তন হতে পারে, এমনটাই জানালেন হোস্ট রণবিজয় সিংহ।

আরও পড়ুন: ‘বাঁশুরি’-র প্রথম ঝলক, একসঙ্গে বড়পর্দায় অনুরাগ-ঋতুপর্ণা

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন যে জার্নি যদিও আউটডোরেই হয় কিন্তু এই পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রতিযোগী ও ক্রু সদস্যদের নিরাপত্তাই সবচেয়ে বড় কথা। প্রয়োজনে তাই কিছু বদল আনা যেতে পারে। রোডিজ-এর জার্নিতে প্রচুর শারীরিক কসরৎ থাকে যেগুলি প্রতিযোগীদের টিম হিসেবে করতে হয়। সেই জাতীয় টাস্ক মানেই দুজন প্রতিযোগীকে অনেকটা কাছাকাছি আসতে হবে। কিন্তু লকডাউন-পরবর্তী সময়ে কি এভাবে শুটিং করবে রোডিজ টিম– এমনই একটি প্রশ্ন ছিল রণবিজয় সিংহ-এর কাছে।

এর উত্তরে রণবিজয় বলেন, ”শুধু এই শো নয়, সারা পৃথিবীটাই বদলে যাবে। আমার মনে হয় যে রোডিজ এতদিন ধরে টিকে আছে তার কারণ আমরা (এমটিভি) এই শোয়ের সব সিদ্ধান্ত নিই। এই শো-টা একেবারেই অরিজিনাল আর এখানে কী কী করা হবে না হবে, সেই নিয়ে আমরা কোনও আন্তর্জাতিক কোম্পানির পরামর্শ নিই না। তেমন পরিস্থিতি এলে আমরা অবশ্যই ফরম্যাটটা বদলাব। যদি বাইরে যাওয়া বিপজ্জনক হয়, তাহলে জার্নিটা অনলাইনেই হবে। আমাদের ব্যাটলগ্রাউন্ড টাস্কটা কিন্তু অনলাইন যেটা ১০ বছর ধরে চলছে, সোশাল মিডিয়ার বাড়াবাড়ির অনেক আগে থেকে। আবার যদি দেখা যায় যে একটু দূরে কোথাও যাওয়া যাবে, তাহলে আমরা এমনভাবেই বেরোব যাতে খুব কম লোক থাকে ইউনিটে। হাতে গোনা লোকজনকে নিয়ে ঠিকমতো মেডিকেল চেকআপ করিয়ে, সমস্ত সতর্কতা নিয়েই শুটিং করতে হবে। আমাদের টিমটা দারুণ আর আমরা সব রকম পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে জানি।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rannvijay singha on the future of mtv roadies revolution

Next Story
‘বাঁশুরি’-র প্রথম ঝলক, একসঙ্গে বড়পর্দায় অনুরাগ-ঋতুপর্ণা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com