scorecardresearch

বড় খবর

মালপত্র খুইয়ে মাথায় হাত, বিমান সংস্থাকে তুলোধোনা অভিনেতা রানা ডাগ্গুবাটির

রেগে আগুন রানা, তোপ দাগলেন সংস্থার ওপর

মালপত্র খুইয়ে মাথায় হাত, বিমান সংস্থাকে তুলোধোনা অভিনেতা রানা ডাগ্গুবাটির
বিরাট অসন্তুষ্ট রানা

বিমান থেকে খোয়া গেল সর্বস্ব। নিজের মালপত্র এবং প্রয়োজনীয় জিনিস হারিয়ে রেগে আগুন অভিনেতা রানা ডাগ্গুবাটি ( Rana Daggubati )। বিমানে সফর করতে গিয়েই এহেন বিপদের সম্মুখীন অভিনেতা। আর তারপরেই ক্ষোভ উগরে দিলেন তিনি।

যথারীতি নিজের দরকারি জিনিসপত্র হারিয়ে ক্ষুব্ধ অভিনেতা। সেই বিমান সংস্থার ব্যবস্থাপনায় অবাক তিনি। সোজা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “দেশের সবথেকে জঘন্ন বিমান সংস্থা। না নিজেদের সময় নিয়ে জ্ঞান আছে না তাঁদের কর্মীরা কিছু জানেন, নয়তো কোনও সঠিক ব্যবস্থা নিতে পারেন। জিনিসপত্র, আমার ব্যাগ হারিয়ে গেছে। এদের কোনও সাংগঠনিক পরিকাঠামো ভাবনা চিন্তা নেই”।

আরও পড়ুন [ ফের সামাজিক ইস্যু নিয়ে বড় পর্দায় আসছেন অক্ষয়, লোকলজ্জা ঠেলে এই বিষয়ে ছবি করবেন অভিনেতা ]

এদিকে, অভিনেতার এহেন ট্যুইট দেখে মাথায় হাত বিমান সংস্থার। অভিনেতা আরও লিখেছিলেন, প্লেনের ইঞ্জিনিয়ারদের নিয়ে কোনও অভিযোগ নেই। তবে আপনাদের কর্মীদের আরও সতর্ক হওয়া উচিত। একের পর এক জোরালো ট্যুইট। অভিনেতার বক্তব্যে তোপ দেগেছেন অনেকেই। সেই সংস্থাকে তুলোধোনা করতেও ছাড়েন নি। তবে এই সাপেক্ষে বিমান সংস্থার কী উত্তর?

তাঁদের তরফে সমস্তরকম চেষ্টা চালানো হচ্ছে। কোনোভাবেই অভিনেতার এহেন ক্ষতি তারা বরাদস্ত করবেন না। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, “আমরা ক্ষমা চেয়ে নিচ্ছি। নিশ্চিন্ত থাকুন, আমরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছি, আপনার মালপত্র ঠিক খুঁজে বের করা হবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rana daggubati complain against airline indigo