বড় খবর

নানা পাটেকরের জায়গা নিলেন রাণা ডাগ্গুবাটি

হাউসফুল ফোর ছবিতে রাণা ডাগ্গুবাটি এলেন নানা পাটেকরের জায়গায়। তনুশ্রী দত্ত অভিনেতার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনার পরেই ছবি থেকে বেরিয়ে যান নানা।

বাহুবলী খ্যাত অভিনেতা রাণা ডাগ্গুবাটি যোগ দিতে চলেছেন হাউসফুল ক্লাবে
বাহুবলী খ্যাত অভিনেতা রাণা ডাগ্গুবাটি যোগ দিতে চলেছেন হাউসফুল ক্লাবে। হাউসফুল ফোর ছবিতে রাণা ডাগ্গুবাটি এলেন নানা পাটেকরের জায়গায়। তনুশ্রী দত্ত অভিনেতার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ আনার পরেই ছবি থেকে বেরিয়ে যান নানা। অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ, কৃতী শ্যানন, পূজা হেগ্রেদের সঙ্গে এবার দেখা যাবে বাহুবলী অভিনেতাকেও। প্রথমবার কোনও কমেডি ফ্র্যানঞ্চাইজিতে নাম লেখালেন তিনি।

আরও পড়ুন, নানা পাটেকর ও বিবেক অগ্নিহোত্রীর তরফে আইনী নোটিশ পেলেন তনুশ্রী

আমেদাবাদ মিররকে রাণা বলেন, ”হায়দরাবাদের বাইরে কাজ করতে যাওয়ার সুযোগ হলে ভাল লাগে। হাউসফুলের মতো ছবির অংশ আগে হইনি। বিভিন্ন জনরাতে কাজ করা প্রয়োজনও। ২০১৫ তে বেবির পর অক্ষয় কুমারের সঙ্গে কাজ করছি আবার। সাজিদ ও ফারহাদের সঙ্গে কাজ করার জন্য অপেক্ষা করছি”।

আরও পড়ুন, বিবিসির একশো বিদেশি ভাষার ছবির তালিকায় ‘পথের পাঁচালি’ একমাত্র ভারতীয় সিনেমা

কিছুদিন আগেই নানা পাটেকর ছবি থেকে বেরিয়ে যাওয়ার পরই এলেন রাণা ডাগ্গুবাটি। একটি বিবৃতিতে ছবির নির্মাতাদের তরফে বলা হয়, ”নানাসাহেব কারও অশান্তির কারণ হতে চাননা এবং যে মিথ্যে অভিযোগ তার বিরুদ্ধে করা হয়েছে তাতে তাঁর মনে হয়েছে নিজেকে কিছুদিন দূরে রাখা প্রয়োজন”। এরআগে এই ছবি পরিচালনা করার কথা ছিল সাজিদ খানের। এখন হাউসফুল থ্রিয়ের পরিচালক ফারহান সামজি দায়িত্ব কাঁধে নিয়েছেন। সাজিদ খানের বিরুদ্ধেও যৌন নির্যাতনের অভিযোগ আসায় ছবি থেকে সরিয়ে দেওয়া হয় পরিচালককে।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rana daggubati housefull 4 nana patekar

Next Story
বিবিসির একশো বিদেশি ভাষার ছবির তালিকায় ‘পথের পাঁচালি’ একমাত্র ভারতীয় সিনেমা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com