scorecardresearch

বড় খবর

সুন্দরবনে পিকনিক! বিধায়ক মদন এবার রাঁধুনি ‘ভজহরি’, সঙ্গী শিলাজিৎ-প্রতীক সেনরা

নেপথ্যে প্রযোজক রানা সরকার।

Rana Sarkar, Rana Sarkar's Coockery show, Bhajahari Ranna, Madan Mitra, Shilajit, মদন মিত্র, রানা সরকার, শিলাজিৎ, ভজহরি রান্না, bengali news today
মদন মিত্র, শিলাজিৎ, প্রতীক সেন

সুন্দরবনের গাছগাছালির ছায়ায় কড়ায় খুন্তি নাড়ছেন মদন মিত্র (Madan Mitra)। বিধায়ক একেবারে পাক্কা রাঁধুনি বেশে। এমনিতেই তিনি রঙিন মানুষ। বাংলা বিনোদুনিয়ার সঙ্গে তাঁর বেজায় সদ্ভাব। সুন্দরবনেও মিলল সেই প্রমাণ। ধাঁধুনি মদন মিত্রকে সঙ্গত দিচ্ছেন শিলাজিৎ (Shilajit), অভিনেতা প্রতীক সেনরা (Pratik Sen)। আর এই গোটা কর্মকাণ্ডের নেপথ্যে কে জানেন? তিনি টলিউড ইন্ডাস্ট্রির ডাকসাইটে প্রযোজক রানা সরকার (Rana Sarkar)।

বড়পর্দা ছাপিয়ে এবার ওয়েব প্ল্যাটফর্মের জন্য বিশেষ কুকারি শো আনতে আনতে চলেছেন রানা। নাম ভজহরি রান্না (Bhajahari Ranna)। আর সেই অনুষ্ঠানের শুটেই মদন মিত্র সুন্দরবনে। প্রসঙ্গত, এইমুহূর্তে ‘বনবিবি’র শুটিং চলছে ওখানে। আর সেই প্রেক্ষিতেই সুন্দরবনে গিয়ে তারকাদের সঙ্গে রান্নার অনুষ্ঠানের উদ্বোধন করে ফেলেছেন প্রযোজক।

[আরও পড়ুন: ‘তোমার জন্য গর্বিত’, ‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে ছেলে অভিষেককে বাহবা অমিতাভের]

রানা সরকারের এই রান্নার অনুষ্ঠানের কনসেপ্ট একেবারে গতে বাঁধা নয়। খানিক আলাদা। চিরাচরিত প্রথা মেনে স্টুডিওর চার দেওয়ালে নয়, বরং প্রকৃতির কোলে একেবারে খোলা আকাশের নিচেই শুট হবে এই শো। সিনেইন্ডাস্ট্রি, খেলার ময়দান থেকে রাজনৈতিক নেতা-মন্ত্রীরাও একেক দিন একেকজন থাকবেন অতিথি তালিকায়। সেই সঙ্গে অনুষ্ঠানের সঞ্চালকই রান্নার সহকারী হিসেবে থাকবেন।

অতিথিরা নিজের পছন্দমতো রান্না করতে পারবেন। কিংবা সেই রেসিপির সঙ্গে জড়িত তাঁর কোনও বিশেষ স্মৃতির কথা শেয়ার করবেন। আড্ডা, গল্পের পাশাপাশি কবজি ডুবিয়ে খাওয়া-দাওয়াও হবে। প্রযোজকের আশ্বাস, প্রতিটা পর্বেই নানা চমক থাকবে। লোকেশন অনুযায়ী যেখানে শুট হবে, সেই অঞ্চলের বিশেষ পদও থাকতে পারে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rana sarkar to come up with a new coockery show bhajahari ranna