scorecardresearch

বড় খবর

অবিশ্বাস্য! নতুন ধারাবাহিকে ফিরছেন ‘প্রয়াত’ পল্লবী, কীভাবে জানেন?

পল্লবীর ফ্যানেদের জন্য সুখবর!

অবিশ্বাস্য! নতুন ধারাবাহিকে ফিরছেন ‘প্রয়াত’ পল্লবী, কীভাবে জানেন?
আবারও ফিরছেন পল্লবী?

টেলিভিশনের পর্দায় খুব শীঘ্রই আসতে চলেছে ‘বিক্রম বেতাল’। গতকাল প্রোমো আসার পর থেকেই উত্তেজনা তুঙ্গে। ছোটবেলার পুরনো স্মৃতিতে ফিরে যাওয়া আবারও। কিন্তু এ আবার কী কাণ্ড! অভিনেতা জয় মুখোপাধ্যায় এবং শুভাশীষ মুখোপাধ্যায়ের সঙ্গেই এই ধারাবাহিকে দেখা যাবে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে-কে!

অবাক হলেও এই ঘটনা একেবারেই সত্যি! পল্লবীর মৃত্যুর আগেই এর শুটিং করেছিলেন। এবং পরপর কয়েকটি পর্বে এক রানীর ভূমিকায় তাকে দেখা যাবে। প্রায় একবছর আগেই হয়েছিল শুটিং। আবার অনেকদিন পর তাকে সিলভার স্ক্রিনে দেখতে পাবেন তার অনুরাগীরা। পল্লবীর মুক্তি না পাওয়া এই ধারাবাহিক শুরুতে দেখানোর কথা ছিল অন্য একটি চ্যানেলে।

আরও পড়ুন: [সলমনের Bigg Boss-এ এবার নুসরত! ভাইজানের ডাকে মুম্বই যাচ্ছেন?]

‘আমি সিরাজের বেগম’, ‘কুঞ্জছায়া’ ধারাবাহিকে অভিনয় দিয়েই মন জয় করেছিলেন তিনি। তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছিল টেলিদুনিয়া। আবারও তাকে পর্দায় দেখে রীতিমতো মিস করতে চলেছেন দর্শকরা এ বলার অপেক্ষা রাখে না।

গত মে মাসেই পল্লবীর আত্মহত্যার খবরে চমকে উঠেছিলেন সকলে। যদিও বা তাঁর পরিবার সূত্রে জানানো হয়েছিল লিভ ইন পার্টনারের কারণেই মৃত্যু হয়েছে তার। যদিও এই প্রশ্নের উত্তর আজও অধরা। তবে এবার শেষবারের মত টেলিভিশনের পর্দায় আসতে চলেছেন পল্লবী, এটিও যেন তার অনুরাগীদের কাছে সুখবর।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Late tv actress pallavi dey is in vikram betal new serial