scorecardresearch

বড় খবর

২০০ বাউন্সারে মুড়ে ফেলা হচ্ছে RK স্টুডিও, রণবীর-আলিয়ার বিয়ে বলে কথা!

রইল রণবীর-আলিয়ার মেহেন্দি-সঙ্গীত থেকে বিয়ে-রিসেপশনের পুরো প্ল্যানিং।

Ranbir Kapoor-Alia Bhatt wedding, RK studio, Ranbir Kapoor, Alia Bhatt, রণবীর কাপুর, আলিয়া ভাট, রণবীর-আলিয়ার বিয়ে, আরকে স্টুডিও, bengali news today
রণবীর-আলিয়ার বিয়ে

নববর্ষেই চার হাত এক হচ্ছে রণবীর-আলিয়ার। বি-টাউনের গুঞ্জন-ই সত্যি হল। চলতি সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসছেন তারকাজুটি। বিয়ের জল্পনায় আগেই সিলমোহর বসিয়েছিল পাত্রীপক্ষ। আলিয়ার কাকা রবিন ভাট জানিয়েছিলেন ১৪ এপ্রিল বিয়ে হচ্ছে। এবার কনের সৎ-ভাই রাহুল ভাট দিলেন আসল খবর। রণবীর-আলিয়ার বিয়ের জন্য কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে চেম্বুরের আরকে স্টুডিও। শুধু তাই নয়, কৃষ্ণারাজ বাংলো থেকে শুরু করে বাস্তু, বিবাহ বাসর আরকে স্টুডিও সেজে উঠেছে আলোয়। বিয়ের প্রসঙ্গে রণবীর-আলিয়া মুখে কুলুপ আঁটলেও পাপ্পারাজিদের ছবি-ভিডিও-ই প্রমাণ যে, শেষ মুহূর্তে প্রস্তুতি পর্ব তুঙ্গে।

কেমন আয়োজন চলছে? রাহুল ভাট জানালেন, ইউসুফ ভাই রণবীর-আলিয়ার বিয়ের নিরাপত্তার দায়িত্ব নিয়েছেন। তাঁর ৯/১১- মুম্বইয়ের সেরা সিকিউরিটি এজেন্সি। তাই ওঁর কাঁধেই দায়িত্ব দেওয়া হয়েছে গোটা অনুষ্ঠান সামাল দেওয়ার জন্য। ২০০জন বাউন্সার নিয়োগ করা হয়েছে ইতিমধ্যেই। আমার টিমের তরফেও ১০জন ছেলে পাঠিয়েছি। আরকে স্টুডিও এবং চেম্বুরের বাস্তু বাংলোতেও কড়া নিরাপত্তা থাকছে। ড্রোনের দ্বারা নজরদারি চালানো হবে। এছাড়াও প্রত্যেক অতিথির সঙ্গে থাকবেন একজন করে নিরাপত্তারক্ষী। ভাই হিসেবে আমিও নজর রাখব। সুদর্শন নিরাপত্তারক্ষীদেরই নিয়োগ করা হয়েছে। শুধু তাই নয়, তাঁদের জন্য বিশেষ ব্যবস্থাও করা হয়েছে ভাট ও কাপুর পরিবারের তরফে।

[আরও পড়ুন: সোনম কাপুরের দিল্লির বাড়িতে ডাকাতি! খোয়া গেল ২.৪১ কোটি টাকা]

বলিউড সূত্রে খবর, ১২ তারিখ অবধি কাজ করবেন রণবীর-আলিয়া। ১৩ তারিখ গায়ে হলুদের পর সন্ধেয় মেহেন্দি-সঙ্গীত। ১৪ তারিখ বেলায় শুরু হচ্ছে বিয়ের অনুষ্ঠান। ১৭ তারিখ তাজ হোটেল কিংবা ১৯ তারিখ গ্র্যান্ড হায়াতে জমজমাট রিসেপশন পার্টি হওয়ার কথা। যদিও এখনও নিশ্চিত করা যায়নি কোথায় হচ্ছে রণবীর-আলিয়ার রিসেপশন।

বলিউডি বিয়ের অনুষ্ঠান মানেই জমকালো ডিজাইনার পোশাক। তা কোন ডিজাইনারের পোশাক বেচ্ছে নিচ্ছেন বিয়ের জন্য রণবীর-আলিয়া? কানাঘুষো শোনা যাচ্ছে, সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সাজবেন কনে। তবে বিয়ের ওড়না ডিজাইন করেছেন অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু মনীশ মালহোত্রা। তবে বিয়ে নিয়ে মুখে টুঁ শব্দটি না করলেও সম্প্রতি এক ইউটিউবারের রসিক খোঁচায় মন্তব্য করেছেন আলিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ranbir kapoor alia bhatt wedding 200 bouncers hired rk studio lit up