scorecardresearch

বড় খবর

সোনম কাপুরের দিল্লির বাড়িতে ডাকাতি! খোয়া গেল ২.৪১ কোটি টাকা

গর্ভবতী সোনম। এমতাবস্থায় অভিনেত্রীর বাড়িতে ডাকাত-হানা।

সোনম কাপুরের দিল্লির বাড়িতে ডাকাতি! খোয়া গেল ২.৪১ কোটি টাকা
সোনম কাপুর, আনন্দ আহুজা

বলিউড অভিনেত্রী সোনম কাপুর এবং আনন্দ আহুজার বাড়িতে বিরাট চুরি। তারকাজুটি এর আগে একাধিকবার তাঁদের দিল্লির বিলাসবহুল বাংলোর অন্দরমহলের ছবি দিয়েছিলেন। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। সেই বাড়িতে কত টাকার সম্পত্তি থাকতে পারে, তা বোধহয় দেখেও আন্দাজ করার মতো নয়! আর সোনমের দিল্লির সেই বাড়িতেই কিনা ডাকাতি। খোয়া গেল ২.৪১ কোটি টাকার জিনিস।

প্রথমটায় বুঝতে পারেননি। তবে পরে, খোয়া যাওয়ার জিনিসের হিসেব কষে তো মাথায় হাত সোনমের শ্বশুরবাড়ির। দিল্লির অমৃতা শেরগিল মার্গের কাছে অভিনেত্রীর বাড়ি। ফেব্রিয়ারি মাসের ২৩ তারিখেই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আনন্দের পরিবার।

[আরও পড়ুন: ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে রণবীর-আলিয়া, জল্পনায় সিলমোহর পাত্রীপক্ষের, ‘শাশুড়ি’ নীতু বললেন…]

পুলিশি সূত্রে খবর, আনন্দ আহুজার বাবা অর্থাৎ সোনম কাপুরের শ্বশুর হরিশ আহুজা ও তাঁর পরিবারের সদস্যরা তুঘলক রোডের পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেছেন। নয়া দিল্লির ডিসিপি অম্রুতা গুগুলোট জানান, “অভিনেত্রীর পরিবারের তরফে ২.৪১ কোটির গয়না ও টাকা চুরি যাওয়ার অভিযোগ এসেছে। ফেব্রুয়ারির ১১ তারিখে বিষয়টা তাঁদের নজরে আসে। তবে ২৩ তারিখে অভিযোগ দায়ের করেন তাঁরা। কে বা কারা চুরি করেছে? তদন্তের জন্য নয়া টিম গঠন করা হয়েছে। এবং তদন্ত চলছে।”

পুলিশের অনুমান, বাড়ির পরিচারকরাই চুরির ঘটনার সঙ্গে জড়িত। সূত্রের খবর, ইতিমধ্যেই সোনম-আনন্দের বাড়ির ৯জন পরিচারক-সহ গাড়িচালক, মালি ও অন্যান্য কর্মীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor anand ahujas delhi residence robbed of rs 2 41 crore